ডাকাত আফতাবকে কারাগারে প্রেরণ

0
196

সিলেট শহরতলীর জালালাবাদ থানার ‘কুখ্যাত’ ডাকাত আফতাব উদ্দিন সিরাজীকে ডাকাতির মামলায় তিন বছর পলাতক থাকার পর জামিনের আবেদন করলে তাকে কারাগারে প্রেরণ করেছেন আদালত।

সোমবার সিলেট মহানগর ম্যাজিস্ট্রেট ৩য় আদালতের বিচারক হরিদাস কুমার তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন বলে জানিয়েছে আাদালতের জিআরও।

আদালত সূত্রে জানা যায়, ২০১৪ সালের ১৪ জানুয়ারি সিলেট শহরতলীর জালালাবাদ থানার উপরপাড়া গ্রামের মৃত মহরম আলীর পুত্র ব্যবসায়ী আব্দুল কুদ্দুছের বাড়িতে ডাকাতরা হানা দিয়ে ঘরের বাসিন্দাদের হাত পা বেঁধে স্বর্ণালংকার, নগদ টাকা ও দামি জিনিসপত্র সহ প্রায় ৪ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় আব্দুল কুদ্দুছ বাদি হয়ে ১০/১২ জনকে অজ্ঞাত রেখে জালালাবাদ থানায় ৩৯৫/৩৯৭ ধারার অভিযোগে মামলা নং ৯(১)১৪ ইং দাখিল করেন। এই মামলায় তদন্তকারী কর্মকর্তা তার তদন্ত শেষে ২০১৫ সালের ২৮ ফেব্রুয়ারী আদালতে চার্জশীট (অভিযোগপত্র) দাখিল করেন।

তবে চার্জশীটে কিছু তথ্য অসম্পুর্ণ থাকায় পরবর্তীতে বাদীর আবেদনের পরিপ্রেক্ষিতে মামলাটি পুলিশ ব্যুরো ইনভেস্টিগ্যাশন (পিবিআই) তদন্ত করে সম্পূরক চার্জশীট দাখিল করে। সেই চার্জশীটভূক্ত আসামী করা হয় ডাকাত আফতাবকে। দীর্ঘ দিন পলাতক থাকার পর গত সোমবার আদালতে এসে জামিন আবেদন করলে আদালত তার জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here