আবাহনীর জয়

0
124

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: চলতি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে আবাহনীর জয়রথ ছুটছেই। আজ বৃহস্পতিবার ভিক্টোরিয়াকে বিধ্বস্ত করেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

লিটন কুমার দাস ও সাদমান ইসলামের ব্যাটিং নৈপুণ্যে ম্যাচটিতে আবাহনী পেয়েছে ৮ উইকেটের বড় জয়। ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করে ভিক্টোরিয়া।

৪২.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৩০ রান তুলতে সক্ষম হয় চলতি টুর্নামেন্টে এখনও জয়ের দেখা না পাওয়া ভিক্টোরিয়া। জবাবে ২০.৫ ওভারেই (১৭৫ বল হাতে রেখে) মাত্র ২ উইকেট খুইয়ে জয়ের বন্দরে নোঙর ফেলে আবাহনী। ১৩১ রানের লক্ষ্য। তাড়া করতে নেমে আবাহনীর দুই ওপেনারই পেয়েছেন ফিফটির দেখা। ব্যাট হাতে ঝড় তোলেন লিটন কুমার দাস।

আবাহনীর এই ওপেনারের ঝড় থামে ঠিক ৫০ রানে। লিটনের ৩৯ বলের ইনিংসটি সাজানো ৯টি বাউন্ডারিতে। অপর ওপেনার সাদমান খেলেছেন দেখেশুনেই। দলকে জিতিয়ে মাঠ ছেড়েছেন। ৬৫ বল মোকাবেলা করে ৭টি চার ও একটি ছক্কায় ৫৮* রানের ইনিংস দলকে উপহার দেন সাদমান। নাজমুল হাসান শান্ত এবার নামের প্রতি সুবিচার করতে পারেননি।

মাত্র ২ রান করতেই মোহাম্মদ আরাফাতের শিকারে পরিণত হন শান্ত। সাইফ হাসান অপরাজিত থাকেন ১৯ রানে। এর আগে প্রথমে ব্যাট করতে মেনে প্রতিপক্ষ বোলারদের তোপে পড়ে ভিক্টোরিয়া। আর তাতে নিয়মিত বিরতিতে হারাতে থাকে উইকেট। ওপেনার মোহাম্মদ আরাফাত লড়াই করেছেন। তবে যথেষ্ট ছিল না। তার লড়াইয়ের প্রাচীর ভেঙে গেছে ৪৭ রানে।

আরাফাতের ইনিংসটাই ভিক্টোরিয়ার পক্ষে সর্বোচ্চ। ৩৭ রান করেছেন মেহেদী মাহবুব। মোহাইমিনুল ইসলামের ব্যাট থেকে এসেছে ১১ রান। ভিক্টোরিয়ার বাকি ব্যাটসম্যানরা ছুঁতে পারেননি দুই অঙ্কই। আবাহনীর সেরা বোলার মানান শর্মা নিয়েছেন ৪ উইকেট। আরিফুল হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন ও সাকলাইন সজীব নিয়েছেন দুটি করে উইকেট।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here