‘ফাইনালে ফেভারিট নয় রিয়াল’

0
147

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগের শেষ চারে নগর প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদকে দুই লেগ মিলে ৪-২ গোলে হারিয়ে টানা দ্বিতীয়বারের মত ফাইনালে উঠেছে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।

ফাইনালে তাদের প্রতিপক্ষ ইতালি চ্যাম্পিয়ন জুভেন্টাস। আর এ ম্যাচে নিজেদের ফেভারিট মানতে নারাজ রিয়াল কোচ জিদান। ফাইনালে নিজেদের ফেভারিট না মেনে জিদান বলেন, ‘ফাইনালে নিজদের ফেভারিট মনে করার কোন কারণ নেই।

জুভেন্টাস শক্তিশালী দল। তাদের বিপক্ষে গোল করা কঠিন। তাদের শুধু রক্ষণই শক্তিশালী নয়, আক্রমণভাগেও দুর্দান্ত খেলোয়াড় আছে। চ্যাম্পিয়ন্স লিগের চলতি আসরে ১২ ম্যাচে এ নিয়ে মাত্র তিনটি গোল খেয়েছে জুভেন্টাসে।

মোনাকোর বিপক্ষে গোল খাওয়ার আগের ছয় ম্যাচে দলকে সুরক্ষিত রেখছে দলের অধিনায়ক ও গোলরক্ষক বুফন। ইতালিয়ান লিগে ১৯৯৭-২০০১ পাঁচ মৌসুম জুভেন্টাসের হয়ে খেলেছেন বর্তমান রিয়াল কোচ। এ নিয়ে তিনি বলেন, ‘জুভেন্তাসে খেলেই আমার উন্নতি হয়েছে। এটা দুর্দান্ত একটা ক্লাব। এবার প্রতিপক্ষ হিসেবে তাদের পাওয়া সত্যি স্পেশাল।

আমার হৃদয়ে এখনো ক্লাবটি অবস্থান করছে। এদিকে ফাইনালে জায়গা করে নিলেও লা লিগার পরের ম্যাচ নিয়েও চিন্তিত জিদান। কারণ রোববারের ম্যাচে তাদের প্রতিপক্ষ যে সেভিয়া। আর এ ম্যাচে জয়ই তাদের লা লিগার শিরোপা জয়ে বড় ভূমিকা রাখবে।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here