শর্মিলা ঠাকুর ঢাকায় আসছেন

0
519

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: আশির দশকের নন্দিত অভিনেত্রী তিনি। ঠাকুর বাড়ির কন্যা হিসেবে ভারতের শোবিজে তার আলাদা গ্রহণযোগ্যতাও রয়েছে। পাশাপাশি ভারতীয় ক্রিকেট দলের প্রথম মুসলিম অধিনায়ক ও পাতৌধির স্ত্রী।

দুই সুপারস্টারের জননী। বলছি শর্মিলা ঠাকুরের কথা। তার জনপ্রিয়তার এই বাংলাদেশেও চোখে পড়ার মতো। জানা গেল, ঢাকায় আসছেন এই অভিনেত্রী। তবে কোনো অভিনয়ের জন্য নয়, আমন্ত্রিত দর্শকদের সঙ্গে মতবিনিময় করব্নে তিনি।

দর্শকদের উপস্থিতিতে আলাপচারিতায় অংশ নেবেন অনেকটা প্রশ্নোত্তর পর্বের মতো করে। পাশাপাশি একই অনুষ্ঠানে শো স্টপার হিসেবে থাকবেন বলিউড অভিনেতা সাইফ আলি খান ও সোহা আলি খানের মা শর্মিলা। বিষয়টি নিশ্চিত করেছেন আয়োজক চ্যানেল লাইভ এন্টারটেইনমেন্টের কর্ণধার অনন্যা রুমা।

তিনি জানান, শর্মিলার সঙ্গে থাকবেন টলিউউ-বলিউড সংগীতশিল্পী জিৎ গাঙ্গুলি ও সারেগামাপা খ্যাত শিল্পী দোয়েল গোস্বামী। পুরো আয়োজনের নাম ‘শর্মিলা ঠাকুর-জিৎ গাঙ্গুলি লাইভ ইন ঢাকা’। শর্মিলা ঢাকায় আসছেন আগামী ১৫ জুলাই। বসুন্ধরা কনভেনশন সেন্টার এ ৪০ মিনিট আমন্ত্রিত দর্শকদের সঙ্গে কথপোকথোনে অংশ নেবেন তিনি।

একই দিন সেই মঞ্চে কনসার্টে গাইবেন জিৎ গাঙ্গুলি ও দোয়েল গোস্বামী। এছাড়া বাংলাদেশ থেকেও কয়েকজন জনপ্রিয় শিল্পী এতে পরিবেশনা অংশ নেবেন। সন্ধ্যা ৬টা থেকে শুরু হওয়া এ অনুষ্ঠান চলবে রাত ১১টা পর্যন্ত। শর্মিলা ঠাকুর ২০১১ সালে প্রথমবার ঢাকায় আসেন। তখন খুবই অল্প সময়ের জন্য এদেশে এসেছিলেন। এর পরের বছরও তিনি ঘুরে গেছেন ঢাকা।

(Visited 19 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here