সুনামগঞ্জে কলেজ কর্মচারীকে মারধর

0
172

সিলেটের সংবাদ ডটকম: অবৈধকাজে লিপ্ত অবস্থায় দেখে ফেলায় সুনামগঞ্জের সরকারি কলেজের কর্মচারি রাশেদ মিয়াকে মারধর করেছে বখাটে যুবক মঈনুল ইসলাম।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় কলেজের প্রশাসনিক ভবনে এই মারধরের ঘটনা ঘটে। মারধরের বিষয়ে কলেজ অধ্যক্ষের মাধ্যমে পুলিশ সুপার বরাবরে একটি অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযোগে উল্লেখ হাছননগর কুরিয়ার পাড়ের নিদান মোল্লার ছেলে বখাটে মঈনুল ইসলাম, কলেজে এইচএসসি পরীক্ষা চলাকালিন সময়ে প্রশাসনিক ভবনের ২০নং কক্ষে মেয়েসহ অবৈধকাজে লিপ্ত থাকে। এই বিষয়টি দেখে কলেজ কর্মচারি রাশেদ মিয়া কলেজের কর্তৃপক্ষকে অবগত করেন।

অবগত করার পর মঈনুল ইসলাম অফিস কক্ষে গিয়ে অফিসের চেয়ার দিয়ে রাশেদ মিয়াকে মারধর করেন। পরে কলেজের প্রধান সহকারি ও সহকর্মীরা রাশেদ মিয়াকে মঈনুলের কবল থেকে উদ্ধার করে। এই ঘটনায় পুলিশ সুপার বরাবরে অভিযোগ দেওয়া হয়েছে শুনে বখাটে মঈনুল আবারো রাশেদ মিয়া ও তার আত্মীয় স্বজনদের উপর হামলা চালায়।

এছাড়াও পরীক্ষা শেষে কলেজের সকল কর্মচারিদের দেখে নিবে বলে হুমকি দামকি দেওয়া হচ্ছে। অভিযোগকারি রাশেদ মিয়া জানান, আমাকে মারধরের বিষয়ে পুলিশ সুপার মহোদয়ের কাছে অভিযোগ দেই। পরে পুলিশ সুপার কার্যালয় থেকে আব্দুল লতিফ স্যার সদর থানার এসআই ইমতিয়াজ সরকারকে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দেন।

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here