বনানী ধর্ষণের আসামী সাফাত ও সাদমান সিলেটে গ্রেফতার

0
412

সিলেটের সংবাদ ডটকম: বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণের প্রধান আসামি আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদ ও মামলার আরেক আসামী সাদমান সাকিফকে সিলেট নগরীর পাঠানটুলা এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে পাঠানটুলা রশীদ ভিলা থেকে তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার(মিডিয়া) জেদান আল মুসা।

তিনি জানান, বনানী থানা পুলিশের পাশাপাশি এসএমপি’র মোগলাবাজার থানা ও গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাদেরকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে বলে জানান জেদান। সাফাত (২৬) আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে। গ্রেপ্তার সাদমান (২৪) পিকাসো রেস্তোরাঁর অন্যতম মালিক ও রেগনাম গ্রুপের কর্ণধার মোহাম্মদ হোসেন জনির ছেলে।

এর আগে গত বৃহস্পতিবার এ দুই আসামী দক্ষিণ সুরমার রিজেন্ট পার্ক রিসোর্টে রুম নেয়ার চেষ্টা চালায়। কিন্তু, রিসোর্ট ম্যানেজার তাদের আইডি কার্ড চাওয়ায় তারা ক্ষিপ্ত হয়ে উঠে। এক পর্যায়ে তারা রেস্তোরাঁ চত্বর ত্যাগ করে। সাফাতের গ্রামের বাড়ি গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণের নগর গ্রামে। আর তার নানার বাড়ি দক্ষিণ সুরমার বরইকান্দিতে।

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here