সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: হিজড়া সম্প্রদায় নিয়ে তরুণ নির্মাতা মুঈদ হাসান তড়িৎ এবার নির্মাণ করেছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘নপুংসক’। হিজড়া সম্প্রদায় ও মৃত্যু পরবর্তী তাদের সৎকার ব্যবস্থা নিয়েই চলচ্চিত্রের মূল কাহিনী গড়ে উঠেছে বলে জানিয়েছেন নির্মাতা

টাঙ্গাইলের প্রত্যন্ত এক গ্রামে চলচ্চিত্রটির শুটিং হয়েছে। পুরো চলচ্চিত্রে অভিনয় করেছেন একদল নতুন মুখ। মুক্তির আগে চলচ্চিত্রটির কোনো গল্পভাবনা বলতে চান না তরুণ নির্মাতা ও টাঙ্গাইলের সন্তান মুঈদ হাসান তড়িৎ।

তবে আসছে ‘কান’ চলচ্চিত্র উৎসবে এটি প্রদর্শনের উদ্যোগ নেওয়া হয়েছে। মুঈদ হাসান তড়িৎ বলেন, ‘আমি এমন একটি বিষয় তুলে ধরার চেষ্টা করেছি যা নিয়ে সাধারণ মানুষ কখনো ভাবেননি। চলচ্চিত্রটি স্পটলাইট মিডিয়া লিমিটেডের ব্যানারে নির্মিত হচ্ছে। আসাদুজ্জামান প্রযোজিত এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন সাংবাদিক আফজাল হোসেন, তাইফ ওয়াদুদ, রাকিবুল হাসান, ইমন হাসান, জাহিদ হাসান, মেহেদী হাসান প্রমুখ।

শুটিং শেষে ছবিটি এখন সম্পাদনার টেবিলে রয়েছে। এরপর সংগীতায়োজন করে মুক্তির জন্য প্রস্তুত করা হবে। আগামী বছর বিশ্বের বেশ কয়েকটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নেবে ‘নপুংসক’। এরপর দেশে মুক্তি দেয়া হবে বলেও জানান পরিচালক মুঈদ হাসান তড়িৎ।

NO COMMENTS

Leave a Reply