বিশ্বনাথে দূর্বৃত্তদের হামলার ঘটনায় মামলা দায়ের

0
147

সিলেটের সংবাদ ডটকম: বিশ্বনাথে দূর্বৃত্তদের হামলায় ১০ বছরের শিশু ও মহিলা’সহ ৩ জন গুরুত্বর আহত হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

শনিবার রাতে বিশ্বনাথ থানায় উপজেলার লামাকাজী ইউনিয়নের উদয়পুর গ্রামের মৃত কুতুব আলীর পুত্র সিদ্দিকুর রহমান বাদি হয়ে এই মামলাটি দায়ের করেন।

এতে ছয় জনের নাম উল্লেখ করে আরো তিন জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়। মামলা নং- ১১। মামলার অভিযুক্তরা হলেন- উদয়পুর গ্রামের মৃত মশরফ আলীর পুত্র জসিম উদ্দিন (২৬), লায়েছ মিয়া (২৪), কয়েছ মিয়া (২২), সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার ভূগলী গ্রামের সুন্দর আলীর পুত্র গিয়াস (৪২), একই উপজেলার রাধানগর গ্রামের আব্দুর রহিমের পুত্র আব্দুর রাজ্জাক (২৬) ও রাসেল (২২)।

জানা গেছে, গত শুক্রবার দিবাগত রাতে বাদির বোনের স্বামী পংকি প্রাকৃতিক ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বাইরে বের হওয়ার পরই পূর্ব থেকে উৎ পেতে থাকা অভিযুক্তরা দেশীয় অস্ত্র দিয়ে পংকি মিয়ার উপর এলোপাতাড়ি হামলা চালায়।

এসময় পংকি মিয়ার চিৎকার শুনে তাকে (পংকি) বাঁচানোর জন্য তার স্ত্রী হাজেরা বেগম এগিয়ে গেলে আসামীরা তাকে (হাজেরা) আঘাত করে। পিতা-মাতাকে রক্ষা করার জন্য ১০ বছরের সন্তান এগিয়ে গেলে আসামীরা তাকেও (সোয়েব) গুরুত্বর আহত করে।

এরপর রক্তাক্ত অবস্থায় আহতদেরকে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মনিরুল ইসলাম পিপিএম বলেন, আসামীদের গ্রেফতারে জোড়ালো অভিযান অব্যাহত রয়েছে।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here