উপবন ট্রেনে ছিনতাই : এটেন্ডেন্ট মনিরুজ্জামানের অদ্ভুত আচরণ

0
209

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: উপবন ট্রেনে রহস্যজনক ভাঙ্গা জানালা দিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার গভীর রাতে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার শমশের নগর এলাকায় এ ঘটনা ঘটে।

ইতালী অ্যাম্বেসিতে যাওয়ার পথে ছিনতাইয়ে শিকার শিউলি আক্তারের ব্যাগে থাকা নগদ ৭০ হাজার টাকা ও লন্ডনের ৫০ পাউন্ড, মোবাইল ফোন, ইতালির ভিসাসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিনিয়ে নেয় ছিনতাইকারী।

এসময় ওই যাত্রীকে শান্তনা না দিয়ে উল্টো ছিনতাইকারীর পক্ষে কথা বলতে থাকেন ট্রেনে দায়িত্বে থাকা এটেন্ডেন্ট মনিরুজ্জামান। এমন আচরণে অনেকে ক্ষোভ প্রকাশ করেছেন। ট্রেনের যাত্রী সেলিম আহমদ রাতে ঘটনাস্থল থেকে জানান, উপবন ট্রেনের ঝ- নং বগির সিট নং- ২১ বসা অবস্থায় ছিলেন শিউলি আক্তার।

তিনি ভিসা জমা দেওয়ার জন্য ইতালী অ্যাম্বেসীতে যাওয়ার জন্য সিলেট থেকে টিকেট ক্রয় করে ট্রেনে উঠেন। সিটের পাশ থাকা জানালার গ্লাসের অংশ ভাঙ্গা থাকলেও দ্বিতীয় অংশের জানালা ভালো ছিলো। সেটি বন্ধ করতে বেশ কয়েকজন যাত্রী ব্যর্থ হয়েছে। ব্যাগে টাকা ও গুরুত্বপূর্ণ কাগজ আছে এমনটা জানিয়ে এটেন্ডেন্ট মনিরুজ্জামানের সহযোগীতা চাইলে তিনিও জানালাটি বন্ধ করতে ব্যর্থ হন।

ট্রেনটি শমশেরনগর এলাকায় পৌঁছার পর হঠাৎ করে একজন চোর হাত বাড়িয়ে ব্যাগটি নিয়ে চম্পট দেয়। এতে শিউলি আক্তারের চিৎকারে ট্রেনে থাকা যাত্রীরা একত্রিত হলে এটেন্ডেন্ট মনিরুজ্জামান রীতিমত ড্রামা শুরু করেন।

ট্রেনে থাকা পুলিশকে খবর কিংবা ক্ষতিগ্রস্ত শিউলী আক্তারকে শান্তনা না দিয়ে ছিনতাইকারীর পক্ষে কথা বলতে থাকায়। এতে যাত্রীদের রোষানলে পড়তে হয় থাকে। ঘটনাশোনে মৌলভীবাজার অতিরিক্ত পুলিশ সুপার মো. রওশনোজ্জামান দু:খ প্রকাশ করে বলেন, শমশের নগর এলাকায় বাড়তি নিরাপত্তার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here