সিলেটে ৪দিনেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী সুভি : গ্রেফতার ২

0
391

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: সিলেটের শাহপরাণ থানার বটেশ্বর এলাকা থেকে এক স্কুলছাত্রী অপহৃত হয়েছে। ঘটনার চারদিনেও পুলিশ অপহৃতাকে উদ্ধার ও ঘটনার মূল হোতাকে গ্রেফতার করতে পারেনি।

তবে পুলিশ অপহরনকারীর দুই সহযোগীকে গেফতার করেছে। গত ১৩মে সিলেট মেট্রোপলিটন শাহপরাণ থানার গইলাপাড়ায় এ ঘটনা ঘটে। অপহৃতা সুভি বেগম (১৬) ওই গ্রামের মানিক মিয়ার মেয়ে ও এলাকার জহিরিয়া এম.ইউ হাইস্কুলের দশম শ্রেণীর ছাত্রী।

গ্রেফতারকৃতরা হচ্ছে সিলেটের শাহপরাণ থানার তালেপাড়ার আব্দুল মালিক ও মনজু আহমদ। বুধবার ভোররাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। জানা গেছে,শাহপরাণ বটেশ্বর এলাকাধীন গলিয়াপাড়ার আফরোজ আলী (৪৭) দীর্ঘদিন যুক্তরাজ্যে অবস্থান করছিল।

মাদক পাচার আইনের মামলায় সাজা ভোগ করে যুক্তরাজ্য সরকার কর্তৃক বিতাড়িত হয়ে তিনমাস পূর্বে সে দেশে ফিরে আসে। দেশে ফিরে লম্পট আফরোজের কু-নজর পড়ে সম্পর্কে ভাতিজি স্কুলছাত্রী সুভি বেগমের (১৬) উপর। সুভিকে নানা প্রলোভন ও ভয়ভীতি দেখাতে থাকে আফরোজ। গত ১৩মে গভীর রাতে আফরোজ তার সহযোগীসহ সুভিকে অপহরণ করে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়।

অনেক চেষ্টা করেও সুভিকে উদ্ধার করতে না পেরে পিতা মানিক মিয়া শাহপরাণ থানায় লম্পট আফরোজ ও তার সহযোগীসহ ৪জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা{নং-০৮(৫)১৭} করেন। পুলিশ বুধবার ভোররাতে অভিযান চালিয়ে আফরোজের সহযোগী অপহরক আব্দুল মালিক ও মনজু আহমদকে গ্রেফতার করে। কিন্তু স্কুলছাত্রী সুভিকে উদ্ধার ও ঘটনার মূল হোতা আফরোজকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা শাহপরাণ থানার এসআই প্রদীপ জানান, স্কুলছাত্রী সুভি আইনত নাবালিকা । তাকে উদ্ধার ও অপহরক আফরোজকে গ্রেফতারে সিলেটসহ দেশের বিভিন্নস্থানে পুলিশের তল্লাশী অভিযান অব্যাহত রয়েছে। ঘটনার পর থেকে অপহরক আফরোজের মোবাইল ফোন (০১৭৪৮-৭২৯১১১) বন্ধ রয়েছে।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here