জামালগঞ্জের পল্লীতে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৯

0
194

অনিমেষ দাস, জামালগঞ্জ, (সুনামগঞ্জ): সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার ফেঁনারবাঁক ইউনিয়নের গজারিয়া গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ২ পক্ষের  সংঘর্ষে ২২ জন আহত হয়েছে।

বুধবার বিকেলে একই গ্রামের আলী আহমদ মেম্বার ও সিরাজ মেম্বারের লোকজনের মধ্যে গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে এই সংঘর্ষ বাঁধে।

জানা যায়, আলী আহমদ মেম্বারের চাচাত ভাইয়ের গরুর রাখাল ছাব্বির মিয়া (১৩) প্রতিদিনের মত মাঠে গরু ছড়াতে গেলে,  গ্রামের আলতু মিয়ার ফসলী জমিতে গরু ধান খেলে আলতু মিয়ার ছেলে ছাব্বিরকে মারধর করে।

বিষয়টি জানাজানি হলে, উভয় পক্ষের লোকজন সঙ্গবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে আলী আহমদ মেম্বার গংএর আহত হয়েছে ১০ জন। বাবুল মিয়া, হারিছ উদ্দিন, রাব্বি মিয়া, ছাব্বির মিয়া, জমিদার মিয়া, সিরিয়া বেগম, শুকতারা  ও ছায়েরা।

আহতদের জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়,  গুরুতর আহত জমিদার ও বাবুল মিয়াকে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়।

সিরাজ মেম্বার গংএর মধ্যে আহত ১১ জন। ছাদেক মিয়া, কারণ উল্লাহ, কিরণ, ফাইজুল, আনিছুল্লাহ, মাহমুদুল হাসান, সবুজ মিয়া, ফয়জুল কবির, আশাব উদ্দিন, সায়েস্তা মিয়া, মনমন নেছা।

আহতদের জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল হাসেম বলেন, ঘটনা শুনেছি, এ ব্যাপারে কোন পক্ষ থানায় অভিযোগ করেনি।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here