সিলেট নগরীর বন্দর থেকে ৫ দুর্ধর্ষ ছিনতাইকারী আটক

0
3749

সিলেটের সংবাদ ডটকম: ছিনতাই করার পরিকল্পনার সময় পুলিশের হাতে ৫ ছিনতাইকারি আটক হয়েছেন। বুধবার সিলেট নগরীর বন্দরবাজার ওসমানী শিশু পার্কের সামন থেকে এদের গ্রেফতার করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়, বুধবার গোপন সংবাদের ভিত্তিতে সোবহানিঘাট পুলিশ ফাড়ীর ইনচার্জ এস.আই কমর উদ্দিন ও এ এস.আই ক্ষিরোদ চন্দ্র এর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে নগরীর বন্দরবাজার ওসমানী শিশু পার্ক এর সামনে থেকে পাচঁ জন দুর্ধর্ষ ছিনতাইকারীকে আটক করে। আটককৃত ছিনতাইকারিরা সিলেট নগরীর বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে ছিনতাই করে আসছিল বলে একটি সুত্র নিশ্চিত করে।

আটক হওয়া ছিনতাইকারীরা হলো- মিরাবাজার ডাইনিং বাস হোটেলের পিছনে মৃত আব্দু রাজ্জাকের ছেলে আব্দুল হালিম, জৈন্তাপর থানার ঠাকুরের মাটি ঘাটেরছটি গ্রাম (বর্তমানে টিলাগড় সিএনজি ষ্টেন্ডের ড্রাইভার) করামত আলীর ছেলে দুলাল মিয়া,  দক্ষিন সুরমা থানার লতিফপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে জুনেদ আহমদ।

তাহিরপুর থানার পশ্চিম পাড়া গ্রামের (বর্তমানে মোহিনী-১১৮ লামাপাড়ার বাসিন্দা) কসাই আব্দুল কাদিরের ছেলে মনসুর আলী উজ্জল, তাহিরপুর থানার নিশ্চিন্তপুর গ্রামের (বর্তমান শেখঘাট কলাপাড়া বেলাল মিয়ার কলোনীর বাসিন্দা) রহমত আলীর ছেলে শফিকুল ইসলাম।

এরা সকলই দুর্ধর্ষ ছিনতাইকারি। এর মধ্যে আব্দুল হালিম ছিনতাইকারি চক্রের মুল হোতা বলে জানা গেছে। আটক ছিনতাইকারিদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মালা নং:- ১৭, তারিখ ১৭.০৫.২০১৭।

(Visited 25 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here