সিলেটে ব্যবসা প্রতিষ্ঠান ও ক্রেতাদের উপর বোমা হামলার হুমকি

0
670

সিলেটের সংবাদ ডটকম: সিলেট নগরীর শাহী ঈদগাহ এলাকার হাজী আব্দুল মতিন এন্ড সন্স নামের  একটি ভুসিমালের দোকানের ক্রেতা ও মালিক পক্ষকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছে অজ্ঞাত ব্যক্তিরা।

শুক্রবার জুম্মার নামাজের পর দোকানের পার্শ্ববর্তী হাজী শাহ মির (রঃ) এর মাজার সংলগ্ন মসজিদের মুসল্লিদের কাছে হুমকির চিরকুটগুলো বিলি করে অজ্ঞাতনামা ব্যক্তিরা পালিয়ে যায়।

এ ঘটনায় আব্দুল মতিন এন্ড সন্স এর স্বত্তাধিকারী মাছুমুর রহমান মাছুম সিলেট কতোয়ালী মডেল থানায় একটি জিডি এন্ট্রি করেছেন। যার নং ১৪৭৩/১৯-৫-১৭। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জিডিতে মাছুম উল্লেখ করেন তাদের এই দোকানটি এলাকার মানুষের কাছে সুনাম অর্জন করায় প্রতিদিনই সকাল থেকে রাত অবধি কাস্টমারের সমাগমে মুখর থাকে।

পিতার প্রতিষ্ঠিত ব্যবসা প্রতিষ্ঠান হাজী আব্দুল মতিন এন্ড সন্সে তারা তিন ভাই মিলে ব্যবসা পরিচালনা করছেন। স্থানীয় জনসাধারণসহ নগরীর অন্যান্য এলাকা থেকে গ্রাহকরা আমাদের দোকানে বাজার করতে আসেন, কারণ আমরা ন্যায্য ও উন্নত গ্রাহক সেবা নিশ্চিত করতে সক্ষম হয়েছি।

মাছুমুর রহমান উল্লেখ করেন ইদানিং আমাদের প্রতিষ্ঠানের কেনাবেচা আরো বেড়ে যাওয়ায় এবং পাশাপাশি জনস্বার্থে আরেকটি ফার্মেসী প্রতিষ্ঠা করায় ব্যবসায়িক ঝামেলা আরো বেড়েছে।

এ অবস্থায় ১৯ মে বাদ জুমুআ অজ্ঞাত ব্যক্তিরা কিছু উড়ো টিঠি আমাদের পার্শ্ববর্তী হাজী শাহ মির (র.) জামে মসজিদের সামনে মুসল্লিদের হাতে তুলে দেয়। তাতে লিখা রয়েছে আমাদের ব্যবসা প্রতিষ্ঠান থেকে যেন ক্রেতারা বাজার সদাই না করেন।

তাছাড়া বিভিন্ন অশালীন ও কুরুচি সম্পন্ন বক্তব্য দিয়ে চিরকুটটি প্রচার করে। দুর্বৃত্তরা দোকানের কাস্টমারদের কঠোরভাবে হুশিয়ারী উচ্চারণ করে উল্লেখ করে যদি এই দোকান থেকে তারা বাজার সদায় করেন তবে তাদের বোমা মেরে উড়িয়ে দেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here