সিলেট চেম্বারের ২১ পরিচালক নির্বাচিত হলেন যাঁরা

0
170

সিলেটের সংবাদ ডটকম: সিলেট সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালনা পরিষদের ২০১৭-২০১৯ সাল মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন গত শনিবার উৎসবের আমেজে শেষ হয়েছে। নির্বাচনে ৪১ জন প্রার্থীর মধ্যে পরিচালক পদে ২১ জন নির্বাচিত হয়েছেন।

অর্ডিনারি শ্রেণিতে নির্বাচিতরা হলেন, এহতেশামুল হক চৌধুরী (প্রাপ্ত ভোট-১১৮৬), খন্দকার সিপার আহমদ (প্রাপ্ত ভোট-১১৩০), ফালাহ উদ্দিন আলী আহমদ (প্রাপ্ত ভোট-১১৩০), মুশফিক জায়গীরদার (প্রাপ্ত ভোট-১০৭৬), হুমায়ুন আহমেদ (প্রাপ্ত ভোট-১০৫৬), মো. সাহিদুর রহমান (প্রাপ্ত ভোট-১০৩৮), আমিরুজ্জামান চৌধুরী (প্রাপ্ত ভোট-১০৩০)।

এছাড়াও এই শ্রেণি থেকে নির্বাচিত হয়েছেন নুরুল ইসলাম, মো. হিজকিল গুলজার, মো. ওয়াহিদুজ্জামান (ভূট্টো), মুকির হোসেন চৌধুরী ও মো. আব্দুর রহমান। অ্যাসোসিয়েট শ্রেণিতে নির্বাচিত হয়েছেন মাসুদ আহমদ চৌধুরী (প্রাপ্ত ভোট-১০০৯), জিয়াউল হক (প্রাপ্ত ভোট-৯৫১), পিন্টু চক্রবর্তী (প্রাপ্ত ভোট-৯৪৮), মো. এমদাদ হোসেন (প্রাপ্ত ভোট-৯৫৫), আব্দুর রহমান (প্রাপ্ত ভোট-৮৭৯) ও চন্দন সাহা (প্রাপ্ত ভোট-৮৫১)।

ট্রেড গ্রুপে থেকে মো. লায়েছ উদ্দিন (প্রাপ্ত ভোট-৫), মো. মুজিবুর রহমান মিন্টু (প্রাপ্ত ভোট-৫) ও মো. আতিক হোসেন (প্রাপ্ত ভোট-৫)। গত শনিবার নগরীর ধোপাদিঘিরপারস্থ ইউনাইটেড কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এ নির্বাচনে ২১টি পদে মোট ৪১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। সকাল ৯টা থেকে একটানা বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয় এবং ভোট গণনা শেষে ঐদিনই নির্বাচনের প্রাথমিক ফলাফল ঘোষণা করা হয়। ফলাফল ঘোষণা করেন নির্বাচন বোর্ডের চেয়ারম্যান বিজিৎ চৌধুরী।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here