সিলেটে পপুলার ডায়াগনষ্টিক সেন্টারে ডাক্তারদের হাতে মহিলা লাঞ্চিত

0
2403

সিলেটের সংবাদ ডটকম: সিলেট নগরীর কাজল শাহ এলাকায় পপুলার মেডিকেল সেন্টার লিমিটেডের চিকিৎসা ও ডায়াগনষ্টিক এর নামে চলছে প্রতারনা। আর এসব প্রতারনার শিকার হচ্ছে সিলেটের প্রত্যন্ত অঞ্চল থেকে আগত সেবাগ্রহিগতাদের নানা রকম কোট-কৌশল প্রয়োগ করে রোগীদের কাছ থেকে চিকিৎসা ও ডায়াগনষ্টিক সেবা দেওয়ার নাম ধরে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা।

তার পরও সঠিক সেবা প্রদানে রয়েছে নানা রকমের অভিযোগ। জানা যায়, ২২.০৫.২০১৭ ইং সোমবার রাত আনুমানিক ৯ টার দিকে পপুলার ডায়াগনষ্টিক সেন্টারে এক্সরে পরিক্ষার জন্য আসেন মাহবুবুল আলমের স্ত্রী।

দীর্ঘক্ষণ অপেক্ষার করে মাহবুবুল আলম এক্সরে রোমে ঢুকে বিলম্ভর কারন জানতে চাইলে দায়িত্বে থাকা এম এল এস এস জানায়, যারা বখরা দেয় তাদেরকে আগে প্রদান্য দেয়া হয়। অপেক্ষ করুন সময় হলে আপনার স্ত্রীর এক্সরে হবে।

এর এক পর্যায়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় দায়িত্বরত ডাক্তার সিরাজ ও কয়েকজন এম এল এস এস এসে মাহবুবুল আলম ও তাহার স্ত্রীকে গাড় দাক্কা দিয়ে এক্সরে রোম থেকে বাহির করে এবং অকথ্য ভাষায় গালিগালাজ হলে তাদের এহেন আচরনে অসন্তুষ্ট হয়ে আশপাশে থাকা অন্যান লোক জন এর প্রতিবাদ করলে পরিস্থিতি গোলাটে হয়ে যায়।

পরে পপুলার ডায়াগনষ্টিক সেন্টারে উত্তেজনা সৃষ্টি হলে অভিযুক্তরা প্রথমিক ভাবে গা ঢাকা দেয়। পরে মাহবুবুল আলমের আত্মীয় স্বজন সব আসলে পরিস্থিতি আরো গোলমাল হলে, খবর পেয়ে কোতোয়ালী থানার একদল পুলিশ পৌছে পরিস্থিতি শান্ত করে। পরবর্তীতে মাহবুবুল আলম ও তাহার স্বজনদের নিয়ে মেডিকেল কর্তপক্ষ আপোষে মিমাংসার চেষ্টা করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও কোন প্রকার মিমাংসার খবর পাওয়া যায়নি।

(Visited 77 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here