তীব্র যানজট সৃষ্টির প্রতিবাদে ও নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবীতে ধোপাগুলে বিশাল সমাবেশ

0
193

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: বিমান বন্দর বাইপাস কোম্পানীগঞ্জ রাস্তা/ঠিকাদারী প্রতিষ্ঠান কর্তৃক পরিকল্পনা বিহিন কাজে তীব্র যানজট সৃষ্টির প্রতিবাদে ও নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবীতে এলাকাবাসীর উদ্যোগে ২৭ মে শনিবার বিকেলে সদর উপজেলার ধোপাগুল পয়েন্টে এক বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়।

৩নং খাদিম নগর ইউপি চেয়ারম্যান দিলোয়ার হোসেনের সভাপতিত্বে ও সদর উপজেলা ছাত্রলীগ নেতা মইনুল ইসলাম ফাহিমের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি ও সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক আরিফ মিয়া, কান্দিগাঁও ইউপি চেয়ারম্যান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সদর আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক এইচ এম এ মালিক ইমন, খাদম নগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তেরা মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে শফিকুর রহমান চৌধুরী বলেন, আগামী এক সপ্তাহের মধ্যে রাস্তা নির্মাণ প্রতিষ্ঠানকে যানজটের স্থায়ী সমাধান করতে হবে। যাতে সিলেট কোম্পানীগঞ্জ চলাচলকারী যানবাহন সহ জনসাধারণ নির্বিঘেœ এই রাস্তায় চলাচল করতে পারে। পবিত্র রমজান মাসে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশিত নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ ব্যবস্থা চালু রাখতে হবে।

অন্যথায় জনসাধারণকে সাথে নিয়ে বিহিত ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি কোম্পানীগঞ্জের বাইপাস রাস্তা উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রী সহ সড়ক ও সেতু মন্ত্রীকে সিলেটবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খাদিম নগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক, আনসার আলী মেম্বার, হাজী নাজিম উদ্দিন, হামিদা বেগম মেম্বার, ধোপাগুল ক্রাশার মেশিন সমিতির সদস্য সালেহ আহমদ শাহনাজ, পরিবহন শ্রমিক নেতা মুহিবুর রহমান সুলেমান, আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম, অটোরিক্সা শ্রমিক নেতা রফিক আহমদ, নুরুল আমিন, আবুল হোসেন, আওয়ামীলীগ নেতা জালাল উদ্দিন, সদর যুবলীগ নেতা মিজানুর রহমান মিজান, সদর উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক সাহেদ আহমদ, ছাত্রলীগ নেতা গোলাম আযম জয়, সাইফুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here