জেলা কমিটিতে যুবদল নেতার পদায়ন : বড়লেখা বিএনপির চাপা ক্ষোভ

0
212

নজরুল ইসলাম, (বড়লেখা প্রতিনিধি): মৌলভীবাজার জেলা বিএনপির কমিটিতে প্রবীণ ও ত্যাগী নেতাদের বাদ দিয়ে নবীন নিস্ক্রিয়দের স্থান দেয়ায় বড়লেখা উপজেলা ও পৌর বিএনপির নেতাকর্মীদের মাঝে চরম চাপা ক্ষোভ ও হতাশা বিরাজ করছে।

জানা যায়, গত বৃহস্পতিবার (২৫ মে) বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর সাক্ষরিত ৪৮ সদস্যের পদসহ তালিকা প্রকাশ করা হয়।

এতে বড়লেখা উপজেলার নিস্ক্রিয় ও দীর্ঘ্যদিন থেকে দলীয় কর্মকান্ড থেকে দূরে থাকা উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম ও অন্য এক নিস্ক্রিয় নেতাকে জেলা কমিটিতে অন্তর্ভূক্ত করায় এ ক্ষোভ প্রকাশ পায়। উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হাফিজ, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান খছরু, সাংগঠনিক সম্পাদক প্রভাষক আব্দুস সহিদ খান, পৌর বিএনপির সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদকসহ অনেকেই জানান, উপজেলা বিএনপিকে না জানিয়ে কে বা কারা দীর্ঘ্যদিন থেকে দলের বাহিরে থাকা উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ফখরুল ইসলামের নাম কেন্দ্রে পাঠিয়েছে।

জেলা কমিটিতে তার নাম অন্তর্ভূক্ত করায় দলের সিনিয়র ও ত্যাগী নেতাদের অবমূল্যায়ন করা হয়েছে।এতে দলের প্রবীণ নেতাদের মধ্যে হতাশা ও নানা প্রশ্ন দেখা দিয়েছে। কিভাবে এমন নিস্ক্রিয় একজনকে জেলা কমিটিতে পদ মর্যাদা দেয়া হয় তা আমাদের বোধগম্য হচ্ছে না।

(Visited 10 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here