জামালগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ১ : আহত ৩

0
172

অনিমেষ দাস, জামালগঞ্জ, (সুনামগঞ্জ): সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার সাচনা সিএনবি রোডে দূর্ঘটনায় নিহত ১, গুরুতর আহত হয়েছেন ৩ জন যাত্রী।

জানা যায়, গতকাল বিকালে সুনামগঞ্জ থেকে যাত্রী নিয়ে আসা সিএনজি শাওন পরিবহন-২ সাচ্না উচ্চ বিদ্যালয়ের পাশের্^ অপর দিক থেকে আসা লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষে দূর্ঘটনা ঘটে।

সিএনজিতে থাকা যাত্রীদের মধ্যে দুলর্ভপুর গ্রামের আব্দুল আলীর ছেলে রাজু আহমদ (১২), জামালগঞ্জ সদর ইউনিয়নের নয়াহালট  গ্রামের সেলিম মিয়ার ছেলে বাচ্চু মিয়া (১৮) গুরুতর আহত হলে তাদেরকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। মহিলা যাত্রী  আহত হয়েছেন।

চিকিৎসাধীন অবস্থায় রাজু আহমদ মৃত্যু বরণ করে। অপর গুরুতর আহত বাচ্চু মিয়াকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। জামালগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লেগুনা সুনামগঞ্জ সিএএ/১১-০২৪৯ ও সিএনজি সুনাম থ-১১-১৬৮২ গাড়ী দুইটি থানার হেফাজতে রয়েছে।

সিএনজি এবং লেগুনা  ড্রাইভার উভয়ই পলাতক রয়েছে। এ ব্যাপারে জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল হাসেম বলেন, গাড়ী জব্দ করা হয়েছে। কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here