প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় স্কুলের ছাত্রীকে প্রকাশ্যে নির্যাতন

0
231

সিলেটের সংবাদ ডটকম: হবিগঞ্জ শহরের অনন্তপুর এলাকায় প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় প্রকাশ্যে স্কুল ছাত্রীকে বেধড়ক প্রহার করেছে শুকুর আলী (২২) নামের এক বখাটে। আহত অবস্থায় ছাত্রীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাদেয়া হয়েছে।

এ ব্যাপারে ওই ছাত্রীর পিতা আইনজীবি সহকারি আবুল হোসেন সদর থানায় অভিযোগ দিয়েছেন।

তিনি জানান, ৬ বছর ধরে অনন্তপুর এলাকায় বসবাস করে আসছেন। তার কন্যা শহরের জেকে এন্ড এইচ কে হাই স্কুলের ১০ম শ্রেণীর ছাত্রী।

স্কুলে আসা যাওয়ার পথে প্রায়ই তার কন্যাকে উত্যক্ত করতো অনন্তপুর গ্রামের মৃত ইদ্রিস আলীর পুত্র শুকুর আলী। বিষয়টি তিনি শুকুর আলীর পিতা ও মুরুব্বিদের জানালে বখাটে শুকুর আলী ক্ষিপ্ত হয়ে উঠে। শনিবার দুপুরে ওই ছাত্রী স্কুল থেকে বাড়ি ফেরার পথে অনন্তপুর এলাকার আওয়াল মিয়ার ওয়ার্কশপের নিকট পৌছলে বখাটে শুকুর আলী ও তার সঙ্গীরা ওই ছাত্রীর পথরোধ করে প্রেমের প্রস্তাব দেয়।

কিন্তু ওই ছাত্রী তা প্রত্যাখান করলে বখাটে শুকুর আলী তার হাতে থাকা লাঠি দিয়ে ওই ছাত্রীকে প্রকাশ্যে প্রহার করতে থাকে। এ দৃশ্য দেখে স্থানীয় লোকজন এগিয়ে এলে বখাটে শুকুর আলী পালিয়ে যায়।

এ ব্যাপারে ওই ছাত্রীর মা রওশন আরা জানান, প্রায়ই বখাটে শুকুর আলী ফোনে উত্যক্ত করতো। আবুল হোসেন সদর উপজেলার বনগাঁও গ্রামের বাসিন্দা। তিনি অনন্তপুরে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন। এ ব্যাপারে ওসি মোঃ ইয়াছিনুল হক জানান, স্কুল ছাত্রীকে প্রহারের বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। বখাটেকে ধরতে অভিযান চলছে।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here