কিল-ঘুষি হট্টগোল দিল্লির বিধানসভায়

0
141

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: আম আদমি পার্টির (এএপি) বহিষ্কৃত নেতা ও সাবেক মন্ত্রী কপিল মিশ্রকে দিল্লির বিধানসভায় লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। বুধবার বিধানসভায় পণ্য ও সেবা কর বিষয়ক আলোচনা চলাকালীন আম আদমি পার্টির সাংসদেরা তাকে লাঞ্ছিত করেন। খবর এনডিটিভির।

দিল্লি বিধানসভার এক ভিডিওতে দেখা গেছে কয়েকজন সাংসদ কপিল মিশ্রের গলা চেপে ধরে আছেন। তাদের হাত থেকে বাঁচার জন্য রীতিমতো চেষ্টা করছেন তিনি। কপিল মিশ্র বলেন, পাঁচ থেকে সাতজন এএপি সাংসদ তাকে কিল ঘুষি ও লাথি মেরেছেন।

ওই সময় ক্যামেরা বন্ধ ছিল বলে দাবি করেন তিনি। তিনি আরও বলেন, বিধানসভার মধ্যে সাংসদের হাতে অপর সাংসদ লাঞ্ছিত হওয়ার ঘটনা এটাই প্রথম। বিধানসভার স্পিকার রাম নিভাস গোয়েল পরিস্থিতি দেখে কপিল মিশ্রকে বিধানসভা থেকে বেরিয়ে যেতে বলেন। কিন্তু ধস্তাধস্তি শুরু হলে কপিলকে বের করে দিতে বিধানসভার মার্শালদেরকে আদেশ দেন স্পিকার।

চলতি মাসের শুরুর দিকে মিশ্রকে মন্ত্রী পদ থেকে বহিষ্কার করা হয়। তিনি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ করেছিলেন। কপিল মিশ্র বিধানসভা থেকে বেরিয়ে সাংবাদিকদের বলেন, কেজরিওয়ালের দুর্নীতির ব্যাপারে আমি স্পিকার বরাবর একটি চিঠি লিখেছিলাম। এ ব্যাপারে কথা বলারও অনুমতি চেয়েছিলাম। রামলীলা ময়দানে একটি বিশেষ সেশনের জন্যও ডেকেছিলাম। কিন্তু তার আগেই আমি হামলার শিকার হলাম।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here