মাধবপুরে দু’সন্তানের জননীর আত্মহত্যা

0
205

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়নের মুরাদপুর গ্রামে দু’সন্তানের জননী বিষপানে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার সকালে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করেছে।

এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। জানা যায়, আন্দিউড়া ইউনিয়নের মুরাদপুর গ্রামের মৃত ইমাম হোসেনের মেয়ে অজুফা খাতুন ৩০ কে বিয়ে দেয় খড়কী গ্রামের জিয়াউর রহমানের কাছে।

বিয়ের পর তাদের দু’টি সন্তান জম্ম নেয়। কয়েক বছর আগে অজুফার স্বামী জিয়াউর রহমান জীবিকার তাগিদে নাইজেরিয়া চলে যান। এর পর থেকে দু’সন্তান নিয়ে অজুফা বাবার বাড়ী মুরাদপুরে থাকতেন। সম্প্রীতি অজুফা মানসিক রোগে আক্রান্ত হলে বিভিন্ন ডাক্তার ও কবিরাজের চিকিৎসা করান। বুধবার অজুফা গুনিয়াউক পীরের বাড়ীতে যান।

সেখান থেকে রাতে ফিরেই বিষপান করেন। পরে তাকে মাধবপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মনবাড়ীয়া সদর হাসপাতালে রেফার করেন। ব্রাহ্মনবাড়ীয়া নিয়ে যাওয়ার সময় অজুফা রাস্তায় মারা যান। মাধবপুর থানার ওসি তদন্ত মো. সাজেদুল ইসলাম পলাশ জানান-এ ব্যাপারে অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রির্পোট ছাড়া মৃত্যুর প্রকৃত কারন বলা যাবে না।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here