ক্যান্সারে আক্রান্ত মাদরাসা ছাত্র রহমত আলী বাঁচতে চায়

0
202

সিলেটের সংবাদ ডটকম: সিলেট নগরীর পাঠানটুলাস্থ জামিয়া গোয়াবাড়ী মাদরাসার ৫ম শ্রেণির মেধাবী ছাত্র রহমত আলী (১৩) লিমফুমা ক্যান্সারে আক্রান্ত। মেধাবী ছাত্র রহমত আলী বাঁচতে চায়।

তাকে বাঁচাতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন তার পরিবার। অসুস্থ রহমত আলী পাঠানটুলাস্থ গোয়াবাড়ী উপরপাড়া গ্রামের মৃত ফরিদ মিয়ার ৩য় ছেলে।

 জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের ক্যান্সার বিশেষজ্ঞ, সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডাঃ মোঃ ইশতিয়াক আলম রাসেল বলেছেন, রহমত আলী লিমফুমা ক্যান্সার রোগে আক্রান্ত। বর্তমানে তার গলা থেকে রোগটি শরীরের বিস্তার লাভ করছে।

তার রোগটি প্রাথমিক পর্যায়ে রয়েছে। দ্রুত চিকিৎসা নিলে সে সুস্থ্য হয়ে উঠবে। তার চিকিৎসার জন্য কয়েক লক্ষ টাকার প্রয়োজন। তার পরিবারের ৫ জন সদস্য রয়েছেন। বড় ভাই দিনমজুর আল আমিন আহমদ নাইম। দিনমজুর ভাইয়ের পক্ষে এ টাকা যোগাড় করে চিকিৎসা করা আদৌও সম্ভব নয়। কোন ভাবেই নিষ্পাপ এই ছেলেটির চিকিৎসার ব্যয় বহন করা তার পরিবারের পক্ষে সম্ভব হচ্ছে না।

এমতাবস্থায় তার চিকিৎসার জন্য সমাজের হৃদয়বান, বিত্তশালী ব্যক্তি ও প্রতিষ্ঠানের আর্থিক সহায়তা কামনা করেছে তার ভাই। চিকিৎসার সহযোগীতা দিতে সরাসরি যোগাযোগ করুন ও বিকাশ ০১৭৩৯ ৯৩৪৮৮০। আর সাহায্য দিন এই সঞ্চয়ী হিসাব নম্বরে ২৮৩৬১০১০৭০৮৪৪, সাহিদা বেগম, পূবালী ব্যাংক, পাঠানটুলা শাখা, সিলেট।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here