চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে ছিটকে গেলেন ক্রিস ওকস

0
177

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: বাংলাদেশের বিপক্ষে বল হাতে ইংল্যান্ডকে শুভসূচনা এনে দিয়েছিলেন ক্রিস ওকস! ২ ওভার হাত ঘুরিয়ে খরচ করেন মাত্র ৪ রান। অবশ্য কোনো উইকেটের দেখা পাননি।

চ্যাম্পিয়ন্স ট্রফির উদ্বোধনী ম্যাচটিতে খেলতে গিয়ে পিঠে চোট পেয়েছেন ইংল্যান্ডের এই অলরাউন্ডার। টুর্নামেন্ট থেকেই ছিটকে পড়েছেন তিনি। ম্যাচ শেষে ওকসের পিঠে স্ক্যান করা হয়। ফল ভালো নয়। ইনজুরি মারাত্মক।

এর জন্য টুর্নামেন্টে আর খেলাই সম্ভব না। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) এখনও অবশ্য তার বিকল্প হিসেবে কারও নাম ঘোষণা করেনি। ওকসের ইনজুরি শঙ্কা ছিল আগেই। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের একটি খেলেছেন তিনি। প্রথম ম্যাচটিতে। বিপদমুক্ত রাখতে পরের দুটি ম্যাচে তাকে খেলায়নি ইংল্যান্ড। তাতেও রক্ষা হয়নি!

চ্যাম্পিয়ন্স ট্রফির উদ্বোধনী ম্যাচেই ইনজুরিতে পড়লেন তারকা এই অলরাউন্ডার। ইংলিশদের বড় ক্ষতিই হয়ে গেল। ইংলিশ মিডিয়ার খবর, ক্রিস ওকসের স্থলাভিষিক্ত হতে পারেন স্টিভেন ফিন। সম্প্রতি দারুণ ফর্মেই ছিলেন। দুর্ভাগ্যক্রমে চ্যাম্পিয়ন্স ট্রফির স্কোয়াডে জায়গা হয়নি তার। তিনি মিডলসেক্সের হয়ে রীতিমতো আলো ছড়াচ্ছেন ফিন।

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here