সংবাদ সম্মেলনে কামাল আহমদের দাবি: কারাগারে বন্দী সমছুদ্দিনের মুখোশ উন্মোচিত হয়েছে

0
71

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: নানা অপরাধের অভিযোগে কারাগারে বন্দী বালাগঞ্জের খাঁপুর গ্রামের সমছুদ্দিনের মুখোশ উন্মোচিত হয়েছে বলে দাবি করেছেন একই গ্রামের মৃত আব্দুল জলিলের পুত্র মো. কামাল আহমদ।

রোববার সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এ অভিমত ব্যক্ত করেন। লিখিত বক্তব্যে কামাল আহমদ বলেন, নানা অপকর্মের হোতা সমছুদ্দিন আইনের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘ ৮ মাস পলাতক থাকার পর অবশেষে খাঁচায় বন্দী হলো।

গত ৩১ মে বুধবার তাকে কারাগারে যেতে হয়েছে। একই মামলায় সমছুদ্দিনের ভাই ও আত্মীয় স্বজনেরা জেল খেটে বর্তমানে জামিনে রয়েছে।

সমছুদ্দিনকে পরধনলোভী ও মামলাবাজ হিসেবে উল্লেখ করে তিনি বলেন, একের পর এক মিথ্যা মামলা ও সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে সমছুদ্দিন তাদেরকে হয়রানি করছে এবং সংবাদপত্রে অপপ্রচার চালিয়েছে।

এসবের পেছনে সমছুদ্দিনের উদ্দেশ্য হলো মোরারবাজারে কামালের প্রবাসী ভাই মতিউর রহমানের ব্যবসা প্রতিষ্ঠান দখল করা। মতিউর রহমানের ক্রয়কৃত দোকানঘর গুলোকে সরকারি ভূমি দাবি করে সমছুদ্দিন বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে।

এলাকায় তাদের পরিবারের সুনাম ও ঐতিহ্য ক্ষুন্ন করছে। সমছুদ্দিন নিজেকে একজন ক্ষুদ্র ব্যবসায়ী পরিচয় দিয়ে ফায়দা হাসিলের চেষ্টা করছে। সে মোরারবাজারে সরকারি খাস জায়গার উপর খোলা টিনসেডের দোকানে ব্যবসা করে আসছে। মতিউর রহমানের দোকানঘর পাশাপাশি জাল-জালিয়াতি ও প্রতারণার আশ্রয় নিয়ে এগুলো দখল করতে চেষ্টা করছে সমছুদ্দিন।

সমছুদ্দিন এলাকার একজন চাঁদাবাজ, সন্ত্রাসী ও দাঙ্গাবাজ লোক হিসেবে উল্লেখ করে তিনি বলেন, তাদেরকে হয়রানি করতে গিয়ে উল্টো সমছুদ্দিন তার অপকর্মের মাশুল দিচ্ছে। যার ফলশ্রতিতে সে কারাগারে বন্দী রয়েছে। – বিজ্ঞপ্তি

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here