ভারতের কাছে হার দুঃখজনক : ইমরান খান

0
441

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির গ্রুপপর্বের হাইভোল্টেজ ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে ১২৪ রানের বড় ব্যবধানে হেরে গেছে পাকিস্তান। আর ভারতের কাছে পাকিস্তানের পরাজয়ে ইমরান খান দুঃখ প্রকাশ করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক বার্তায় ইমরান লিখেছেন, ‘একজন খেলোয়াড় হিসেবে আমি খুব ভালো করেই জানি হার-জিত খেলারই অংশ। তবে ভারতের বিপক্ষে পাকিস্তানের এমন আত্মসমর্পণ খুবই বেদনাদায়ক।

যত দিন যাচ্ছে ভারত-পাকিস্তান লড়াই হয়ে পড়ছে একতরফা। সাম্প্রতিক অতীতে সীমিত ওভারের ক্রিকেটে ভারতের বিপক্ষে পাকিস্তানের হারের পাল্লাই ভারী। অপর এক টুইটে ইমরান লেখেন, ‘যত দিন পর্যন্ত পাকিস্তান ক্রিকেটকে পুরোপুরি ঢেলে সাজানো না হচ্ছে, তত দিন পর্যন্ত তৃণমূলে প্রতিভার প্রাচুর্য থাকলেও ভারতের সঙ্গে শক্তির ব্যবধান বাড়তেই থাকবে।

আমরাও এমন হার দেখতেই থাকব। এছাড়া আরেক টুইটে পাকিস্তান ক্রিকেট বোর্ডের সভাপতি পদে একজন পূর্ণ পেশাদার ব্যক্তির প্রয়োজনীয়তার কথা উল্লেখ করে ইমরান খান লেখেন ‘পিসিবির সভাপতির যদি পেশাদারির ভিত্তিতে নিয়োগ দেওয়া না যায়, তাহলে পাকিস্তান ক্রিকেটের সমস্যাগুলোর সমাধান সম্ভব নয়।

(Visited 31 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here