শ্রীলংকা দলে ফিরলেন অধিনায়ক ম্যাথিউজ

0
90

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ম্যাচ খেলতে পারেননি নিয়মিত অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউজ। ওই ম্যাচে দলকে নেতৃত্ব দিয়েছিলেন উপুল থারাঙ্গা; কিন্তু দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির আগামী দুই ম্যাচের জন্য ছিটকে পড়েছেন তিনি।

তবে লঙ্কানদের ভাগ্য ভালো, ভারতের বিপক্ষে ওভালে মাঠে নামার আগে তারা পাচ্ছেন নিয়মিত অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউজকে। বোলিং করতে না পারলেও তিনি ব্যাটিংটা চালিয়ে যেতে পারবেন এবং মাঠে উপস্থিত থেকে দলকে নেতৃত্ব দিতে পারবেন।

গোড়ালির ইনজুরিতে ভুগছিলেন তিনি বেশ কিছুদিন। তবে তিনি মাঠে ফিরলেও জানিয়ে দিয়েছেন, বোলিং করতে পারবেন না। যা পারবেন, ব্যাটিংটাই। ম্যাথিউজ একটি সংবাদ মাধ্যমকে বলেন, ‘ইনজুরির অবস্থাটা এখন আগের চেয়ে ভালো। হয়তো বা শেষ ম্যাচটা খেলতে পারবো ভালোভাবে। তাও রিস্ক।

এ কারণে ম্যানেজমেন্ট এবং নির্বাচকরা চাচ্ছেন আমি যেন না খেলি। কিন্তু আমি আগের চেয়ে অনেক ভালো বোধ করছি। আগের চেয়ে অনেক বেশি ফিট। হয়তো বা বোলিং করতে পারবো না। তবে, একজন ব্যাটসম্যান হিসেবে পুরোপুরি খেলতে পারবো আমি। ম্যাথিউজের ফেরাতে নিঃসন্দেহে শ্রীলঙ্কা দলকে অনেক বেশি উজ্জীবিত করবে।

গত বছর আগস্ট থেকেই তাকে ছাড়া ওয়ানডে খেলে যেতে হচ্ছে শ্রীলঙ্কাকে। কখনও স্ট্রেইন, কখনও পায়ের ইনজুরিতে ভুগছেন তিনি। এরই মধ্যে স্লো ওভাররেটের কারণে দুই ম্যাচ নিষিদ্ধ হয়ে গেছেন শ্রীলঙ্কার ভারপ্রাপ্ত অধিনায়ক উপুল থারাঙ্গা। এ অবস্থায় ম্যাথিউজের ফেরা খুব বেশি প্রয়োজন ছিল।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here