বিশ্বনাথের একাধিক মামলার পলাতক আসামী কানাইঘাটে গ্রেফতার

0
160

সিলেটের সংবাদ ডটকম: বিশ্বনাথ থানায় দায়েরকৃত একাধিক মামলার পরোয়ানা ভুক্ত আসামী তেরাব আলীকে (৩০) কানাইঘাট থেকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে মাদক বিক্রিকে কেন্দ্র করে তার এক সহযোগিকে কুপিয়ে আহত করার পর স্থানীয়রা তাকে পাকড়াও করেন।

পরে বুধবার সকালে কানাইঘাট থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। স্থানীয় সূত্র জানায়, মাদক বিক্রেতা তেরাব আলী তিন মাস ধরে কানাইঘাটের সিমান্তবর্তী লক্ষিপ্রসাদ পূর্ব ইউনিয়নের শরিফনগর গ্রামের তার তালতো ভাই সেলিম উদ্দিনের বাড়িতে আশ্রয় নেয়।

সেখানে থেকেও সে নানা অপরাধ কর্মকা-ে জড়িয়ে পড়েছিল। মঙ্গলবার গভীর রাতে কেউটিহাওর এলাকায় মাদক ক্রয়বিক্রয় সহ সেবনের সময় তেরাব আলী কান্দলা চোনাপাড়া গ্রামের নজরুল ইসলাম (৩৫) কে চাকু দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করলে তার আত্মচিৎকারে এলাকার লোকজন এগিয়ে এসে তেরাব আলীকে আটক করেন। এসময় তার সাথে থাকা অন্যান্যরা পালিয়ে যায়।

পরে তেরাব আলীকে স্থানীয় ইউপি সদস্য কয়েস আহমদের বাড়ীতে নিয়ে গেলে তিনি গ্রাম পুলিশের মাধ্যমে বুধবার সকালে তেরাব আলীকে থানায় সোপর্দ করেন। মাদক ক্রয়বিক্রয়ের ঘটনায় গ্রেফতারকৃত তেরাব আলীর বিরুদ্ধে কানাইঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হুমায়ুন কবির জানিয়েছেন।

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here