ফের সিলেট-১ আসনে প্রার্থী হচ্ছেন অর্থমন্ত্রী

0
173

সিলেটের সংবাদ ডটকম: ফের সিলেট-১ আসনে প্রার্থী হচ্ছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি আছি, তবে দাঁড়াবো কি-না সেটা পরে দেখা যাবে।

সম্পূরক অপর এক প্রশ্নের জবাবে মন্ত্রী নির্বাচনে অংশ নেয়ার ব্যাপারে শতভাগ আশাবাদও ব্যক্ত করেন। শুক্রবার দুপুরে সিলেট সদর উপজেলা পরিষদে চা শ্রমিকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি কথা বলেন।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে মন্ত্রী জানান, সিলেটে মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপনে সবচেয়ে বড় সংকট ছিল জায়গা। জায়গার সমস্যার সমাধান হওয়ায় এ বছরই মেডিকেল বিশ্ব বিদ্যালয়ের নির্মাণ কাজ শুরু করা সম্ভব হবে বলে প্রত্যাশা করেন তিনি।

মন্ত্রী সকালে মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সম্ভাব্য স্থানও পরিদর্শন করেন। তিনি বলেন, গণতন্ত্রের রক্ষাকবচ হল নির্বাচন। কারণ নির্বাচনে জনগণ প্রার্থীদের শিক্ষা দিতে পারেন। প্রার্থীরা জনগণের সাথে খারাপ ব্যবহার করলে নির্বাচনে তাকে প্রত্যাখান করেন, আর ভালো কাজ করলে তাকে গ্রহণ করেন।

গত ৮ বছর ধরে বর্তমান সরকার দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। সরকার প্রধান শেখ হাসিনারও একমাত্র লক্ষ্য জনকল্যান। শেখ হাসিনার এই অবদানের কথা আগামী নির্বাচনে মনে রেখে সাধারণ মানুষকে নৌকা প্রতীকে ভোট দেয়ারও আহ্বান জানান তিনি।

সিলেট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাইজার মোহাম্মদ ফারাবির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা প্রশাসক রাহাত আনোয়ার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here