সদর উপজেলার চা শ্রমিকদের মধ্যে খাদ্য ও বস্ত্র সামগ্রী বিতরণ

0
160

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: সমাজসেবা অধিদপ্তর কর্তৃক তৃতীয় পর্যায়ের কর্মসূচীর আওতায় সিলেট সদর উপজেলার চা শ্রমিকদের মধ্যে রোববার সদর উপজেলায় খাদ্য ও বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণী অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার। এদেশের মানুষ যেভাবে সুখে শান্তিতে বাস করতে পারে সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছে।

তারই ধারাবাহিকতায় শ্রমিক থেকে শুরু করে সর্বস্তরের গরীব অসহায়দের মধ্যে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে তাদের পথ চলার ব্যবস্থা করে দেয়া হচ্ছে। বিগত দেশের বিভিন্ন এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে যেভাবে তারা না খেয়ে থাকে তা থেকে রক্ষা পাওয়ার জন্য শেখ হাসিনা সরকার প্রতিটি ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে খাদ্যের ব্যবস্থা করেন।

খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, খাদিমপাড়া ইউপি চেয়ারম্যান এড. আফসর আহমদ, টুলটিকর ইউপি চেয়ারম্যান আলী হোসেন, সমাজসেবা অফিসার আব্দুল্লা আল মামুন মুল্লা, খাদিমপাড়া ইউপি আওয়ামীলীগের সভাপতি তারা মিয়া, ইউপি সদস্য আতাউর রহমান শামীম, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির, সবুজ তাতী পঞ্চায়েত কমিটির খাদিম চা বাগান, নান্টুর রঞ্জন সিংহ, ফারজানা রানী নায়েক প্রমূখ। – বিজ্ঞপ্তি

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here