দোয়ারাবাজারে ছেলেকে বাঁচাতে প্রাণ দিলেন মা

0
195

সিলেটের সংবাদ ডটকম: সুনামগঞ্জের দোয়ারাবাজারে জমির মালিকানা নিয়ে দুটি পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় ছেলেকে বাঁচাতে মা এগিয়ে গেলে প্রতিপক্ষের আঘাতে তিনি নিহত হন। আহত হয়েছেন অন্তত ১০ জন।

ঘটনাটি ঘটেছে উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের বাহাদুরপুর প্রকাশিত গোপীনগর গ্রামে। গ্রেফতার আতংকে গ্রাম এখন পুরুষশূণ্য হয়ে পড়েছে। পুলিশের উর্দ্ধতন কর্তপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের মৃত হাজি আব্দুল মনাফের পুত্র আশরাফ আলী ও প্রতিবেশি আলকাব আলীর পুত্র জপুর উদ্দিনের মধ্যে জমির মালিকানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ ছিল।

রোববার বিকালে জপুর উদ্দিন উভয়পক্ষের দাবিকৃত একটি গাছের আম পাড়তে গিয়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় ছেলে জপুর উদ্দিনকে বাঁচাতে তাকে বুকে জড়িয়ে ধরলে মাথায় প্রতিপক্ষের লাঠির আঘাতে মা আফজাদুন নেছা মাটিতে লুটিয়ে পড়েন। সংঘর্ষে জপুর উদ্দিন, হারুন রশিদ, রজব আলী, আশরাফ আলী ও তার মা সহ অন্তত ১০জন আহত হয়েছেন।

গুরুতর আহত আফজাদুন নেছাকে রক্তাক্ত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সোমবার গভীর রাতে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। ময়না তদন্ত শেষে গতকাল মঙ্গলবার বিকালে তাকে দাফন করা হয়। দোয়ারাবাজার থানার ওসি এনামুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রেফতার আতংকে প্রতিপক্ষের লোকজন পলাতক রয়েছেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here