খাদিমনগরে ১২ হাজার গ্রাহক বিদ্যুৎহীন : চরম দুর্ভোগ

0
109

সিলেটের সংবাদ ডটকম: সিলেট শহরতলীর এয়ারপোর্ট থানাধীন সাহেবের বাজারের এলাকার প্রায় ২০টি গ্রামের গত শনিবার থেকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। এতে করে ওই এলাকার প্রায় ১২ হাজার গ্রাহক চরম ভোগান্তির মধ্যে দিনযাপন করছেন।

খাদিমনগর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর আওতাধীন সিলেট সদর উপজেলার ফতেগড়, সাহেবের বাজার, কোনাটিলা, গোড়ামারা, রামপুর, দেওয়াইরবহর, ছালিমহল, পাঠানগাও, কান্দিরপথ, ছান্দাই, চানপুর, মোটরঘাট, ফড়িংগড়া, ছড়ারপাড়, টিল্লাপাড়া, বড়বন, কান্দিপাড়া, হানাপাড়া, আলীনগরসহ আরো অনেক গ্রামের প্রায় ১০-১২ হাজারের মত বিদ্যুৎ গ্রাহকরা এখন পর্যন্ত অন্ধকারে রয়েছেন।

এতে করে সীমাহীন দুর্ভোগে পড়েছেন এলাকার সাধারণ লোকজন। পবিত্র রমজান মাস শুরু হতে না হতেই এ সমস্যা প্রকট আকার ধারণ করে। বিশেষ করে বিদ্যুৎ না থাকায় সেহরি, ইফতার ও তারাবীর নামাজ পড়তে চরম ভুগান্তির মধ্যে রয়েছেন এলাকার লোকজন। সাহেবের বাজারের এলাকার ব্যবসায়ী শফিকুর রহমান বলেন, শনিবার থেকে এখন পর্যন্ত খাদিমনগরে পল্লী বিদ্যুৎতের আওতাধীন এলাকায় বিদ্যুৎ নাই।

আমাদের সাধারণ লোকজনের দুর্ভোগের শেষ নেই, আমরা পল্লী বিদ্যুৎতের বর্তমান দায়িত্ব প্রাপ্ত জেনারেল ম্যানেজারের সাথে বার বার যোগাযোগ করে ও কোন কাজে আসছেনা। পল্লী বিদ্যুৎ দ্রুত সরবারহের ব্যবস্থা গ্রহণ না করলে আমারা বুধবার মানববন্ধন কর্মসূচি পালন করব।

এছাড়া আরো একাধিক গ্রামের সাধারণ মানুষের সাথে কথা বললে জানা যায়, বিদ্যুৎ না থাকায় এই রমজান মাসে অসহনীয় দুর্ভোগে পড়েছেন, পল্লী বিদুৎ কর্মকর্তাদের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের ফোনে পাওয়া যায় না বা কর্মকর্তাদের অসহযোগিতার অভিযোগ পাওয়া যায়।

এদিকে বিদ্যুৎ না থাকায় ব্যবসা প্রতিষ্ঠান, বাসাবাড়িতে দেখা দিয়েছে খাবার পানির তীব্র সংকট, এ নিয়ে সীমাহীন দুর্ভোগে পড়েছেন এলাকার লোকজন কবে লাগাত বিদ্যুৎ পাওয়া যাবে সঠিক কোন তথ্য দিতে পারছেন না পল্লী বিদ্যুৎ সমিতি ২ বিভাগের সংশ্লিষ্টতরা। এ বিষয়ে পল্লী বিদ্যুৎ সমিতি ২ এর জেনারেল ম্যানেজার এর সাথে যোগাযোগ করতে চাইলে তাহার ব্যবহৃত মোবাইল ফোনটি রিসিভ করেননি।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here