সিলেট জেলা আইনজীবী সমিতি ও কালেক্টরেট ক্যান্টিনে হামলায় আহত ৭

0
246

সিলেটের সংবাদ ডটকম: সিলেট জেলা আইনজীবী সমিতির ক্যান্টিন ও সিলেট কালেক্টরেটের ক্যান্টিনে রমজান মাসে খাবার পরিবেশনের অভিযোগে সিলেট জেলা আইনজীবী সমিতির ক্যান্টিন ও সিলেট কালেক্টরেটের ক্যান্টিনে হামলার ঘটনা ঘটেছে।

এতে  অন্তত ৭ ক্যান্টিন কর্মচারী আহত হয়েছেন। জড়িত দুই হামলাকারীকে পুলিশ আটক করেছে। বৃহস্পতিবার সকালে এ ঘটনাটি ঘটে। হামলায় আহতরা হচ্ছেন-পাভেল, আব্দুল হালিম, জামাল, আল আমিন ও জুনেদ।

এর মধ্যে গুরুতর আহত জুনেদকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট হোসেন আহমদ জানান, সকাল সাড়ে ৮টার দিকে ৩ জন যুবক সিলেট জেলা বারের ২ নং হলের ক্যান্টিনে ঢুকে রমজান মাসে ক্যান্টিন খোলা রাখার বিষয়ে জড়ো করে তাদেরকে শাসাতে থাকে।

এক পর্যায়ে রড দিয়ে তাদেরকে পেটাতে পেটাতে উত্তেজিত যুবকরা দোকানের আসবাব প্রত্র ও ক্যাশ কাউন্টাপরে ভাংচুর চালায়। খবর পেয়ে কোর্টের প্রসিকিউশন পুলিশ অভিযান চালিয়ে আব্দুর রহিম ও দুলাল নামের দুই হামলাকারীকে গ্রেফতার করে।

এছাড়াও খবর পেয়ে সিলেটের চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরো, অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট উম্মে সরাবান তহুরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার(মিডিয়া) জেদান আল মুসা হামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কোতয়ালী থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা হয়েছে। আটক দুই হামলাকারীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান জেদান।

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here