চেয়ারম্যান আলী ও মহিলা মেম্বারের বিরুদ্ধে সরকারি চাল ও টাকা বিতরনে অনিয়মের অভিযোগ

0
369

সিলেটের সংবাদ ডটকম: সিলেট সদর উপজেলার ৫নং টুলটিকর ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন ও মহিলা সদস্য আমিনা বেগমের বিরুদ্ধে সরকারি চাল ও টাকা বিতরনে অনিয়মের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় টুলটিকর ইউনিয়নের ১ ও ৩নং ওয়ার্ডের ভুক্তভোগীরা ১৪ জুন সিলেট সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে অভিযোগ প্রদান করেন।

অভিযোগ সুত্রে জানা যায়, বর্তমান সরকার ক্ষুদ্র কৃষিজীবি ও মৎসজীবি আর্থিক অসচ্ছলতা দুরিকরনের জন্য দেশব্যাপী খাদ্য ও আর্থিক সহায়তার অংশ হিসেবে গত ৭ জুন টুলটিকর ইউনিয়নের চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা সদস্য আমিনা বেগমের স্বাক্ষরিত টুকেনের মাধ্যমে চাল ও নগদ টাকা বিতরন করা হয়। কিন্তু যাদেরকে চাল ও টাকা বিতরন করা হয়েছে তাদের মধ্যে অধিকাংশই ক্ষুদ্র কৃষিজীবি ও মৎসজীবি নয়। অভিযোগে আরো বলা হয়, বাংলাদেশ সরকারের নিবন্ধনকৃত ক্ষুদ্র কৃষিজীবি ও মৎসজীবিরা সরকারের এই মহৎ উদ্দোগ থেকে বঞ্চিত হয়েছেন।

অভিযোগকারিরা এ ব্যাপারে এসব প্রতারক চেয়ারম্যান ও মহিলা মেম্বারদের হাত থেকে বাচানোর জন্য আবেদন করেন। এবং চেয়ারম্যান আলী হোসেন ও মহিলা সদস্য আমিনা বেগমের বিরুদ্ধে চাল ও টাকা বিতরনে অনিয়মের বিরুদ্ধে ব্যবস্হা গ্রহন করতেও আবেদন করেন।

(Visited 8 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here