সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের কমিটিতে স্থান পেলেন যারা

0
273

সিলেটের সংবাদ ডটকম: বাংলাদেশ আওয়মী স্বেচ্ছাসেবক লীগ সিলেট জেলা শাখার পুর্ণাঙ্গ কমিটি শনিবার রাতে অনুমোদন করেছেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি মোল্লা মো. আবু কাওছার এমপি ও সাধারণ সম্পাদক পংকজ নাথ এমপি।

রবিবার সন্ধ্যায় ৯৯ সদস্য বিশিষ্ট এ কমিটি স্বেচ্ছাসেবক লীগের এক বিজ্ঞপ্তিতে প্রকাশ করা হয়েছে। কমিটির বিভিন্ন পদে দায়িত্বপ্রাপ্তরা হলেন- সভাপতি মো. আফসার আজিজ ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েস।

সহ সভাপতি- পিযুষ কান্তি দে, জালাল উদ্দিন, সতীশ দেবনাথ ঝন্টু, জহির উদ্দিন লস্কর, দ্বীন মোহাম্মদ ফয়সল, আহবাবুর রহমান শিশু, শাহ নেওয়াজ, আলী আশরাফ সুহেল, সুপ্রিয় চৌধুরী রাজ, এডভোকেট মো. আলাউদ্দিন, কামাল উদ্দিন রনি, জলিল আহমদ লিটন, এড. এম আর খান মুন্না, এডভোকেট শোয়েব আহমদ, জাহসিন আহমদ রিজু, আজির উদ্দিন, সুফিয়ান এ পান্না।

যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজ চৌধুরী জয়, এমদাদ রহমান (১ম যুগ্ম সম্পাদকের পদ খালি রয়েছে)।

সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ ইমরান, মাসুক আহমদ, রওনক আহমদ, আব্দুল মুকিত ও মকবুল হোসেন জাবেদ।

দপ্তর সম্পাদক পিংকু ধর, সহ দপ্তর সম্পাদক এড. মস্তাক আহমদ, প্রচার সম্পাদক মশিউর রহমান এহিয়া, সহ প্রচার সম্পাদক রফিকুল ইসলাম রাজু, অর্থ বিষয়ক সম্পাদক ইফতেখার হোসেন মনি, সহ অর্থ বিষয়ক সম্পাদক এনামুল হক এনাম, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাইফুর রহমান রুমেল, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নিজামুল হক হামিদী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জুনাইদ আহমদ জুনেদ, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হেলাল আহমদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মিল্লাত চৌধুরী, সহ যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক উজ্জল দে।

জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মো. ইকবাল হোসাইন, সহ জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আকবর হোসেন লাভলু, কৃষি বিষয়ক সম্পাদক ইমরান জাকির, সহ কৃষি বিষয়ক সম্পাদক সাজ্জাদুর হক সাজ্জাদ, পরিবেশ বিষয়ক সম্পাদক রুহুল আমিন তালুকদার, সহ পরিবেশ বিষয়ক সম্পাদক টিপু পুরকায়স্থ, নাট্য বিষয়ক সম্পাদক এম জে এম আহমদ, সহ নাট্য বিষয়ক সম্পাদক সাজ্জাদুর রহমান বাচ্চু, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিক্রম কর সম্রাট, সহ সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাইফ উদ্দিন আহমদ সাবের, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক আব্দুর রহমান শাজাহান, সহ ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক খন্দকার এনামুল হক।

শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নিরূপম চক্রবর্তী শুভ, সহ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক অলিউর রহমান জনি, মহিলা বিষয়ক সম্পাদক আমিনা লতিফ শেপি, সহ মহিলা বিষয়ক সম্পাদক মনিরা আক্তার চৌধুরী জনি, মানবাধিকার বিষয়ক সম্পাদক তারেকুল ইসলাম মারুফ, সহ মানবাধিকার বিষয়ক সম্পাদক রিপন কান্তি দে, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সালাউদ্দিন হক বাবু, তথ্য ও প্রযুক্তি যোগাযোগ বিষয়ক সম্পাদক এড. ইমরান আহমদ, সহ তথ্য ও প্রযুক্তি যোগাযোগ বিষয়ক সম্পাদক বিভাংশু গুণ বিভু।

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক সুবেলুর রহমান চৌধুরী, সহ গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক এডভোকেট সাকি শাহ ফরিদী, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল গফফার রাজু, সহ সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জাবেদ আহমদ, আইন বিষয়ক সম্পাদক বিকাশ চন্দ্র অধিকারী, ধর্ম বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম, সহ ধর্ম বিষয়ক সম্পাদক শহীদুল হক রিংকু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহাদত হোসেন শাহেদ, সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাউছার আলম সুমন।

সদস্য- সুব্রত পুরকায়স্থ, ইসলাম উদ্দিন, শহির উদ্দিন শরীফ, সোহেল রানা, শাহ মোহন আলী, মুজিবুর রহমান মুজিব, প্রভাষক বদরুল আলম, উসমান খান শাহীন, স্বপন দে, এড. মো. আলাউদ্দিন, এম শাহীন আহমদ, আবুল কাশেম হেলাল, সুমন আহমদ তালুকদার, মো. রেহান উদ্দিন, মাসুক আহমদ, নির্মল সিংহ, মজিদুর রহমান, জনি চন্দ্র দাস, আতিকুর রহমান সাজ্জাদ, আশরাফুল হাসান কামরান, মস্তফা উল্লাহ, মোস্তাক আহমদ রাজন, আবু সালেহ মোহাম্মদ, মাহমুদুর রহমান সুজন, আব্দুর রকিব, এড. মুজিবুল হক জাবেদ, তাজুল ইসলাম লস্কর জুনেদ, খালেদুর রহমান লিটন, এস. জামান জুনেদ, কোয়াজ আলী কয়েস, অমিতাভ চৌধুরী রাহুল।

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here