রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে মানুষের পাশে থাকতে হবে : কামরান

0
154

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সিসিকের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে মানুষের পাশে থাকতে।

আওয়ামীলীগের নেতাকর্মীদের প্রধান কাজই হলো মানুষের কল্যানে নিজেকে বিলিয়ে দেয়া। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা আজ কোন স্বপ্ন নয়, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে তা আজ বাস্তব দৃশ্যমান।

তিনি বৃহস্পতিবার ২২ জুন বিকেলে নগরীর একটি অভিজাত হোটেলের হলরুমে বাংলাদেশ তাতীলীগ সিলেট জেলা ও মহানগর শাখা আয়োযিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলি বলেন।

তাতী লীগের সিলেট বিভাগের সমন্বয়ক ও মহানগরের সভাপতি সাংবাদিক বাদশা গাজীর সভাপতিত্বে ও সিলেট জেলার যুগ্ম আহবায়ক আরাফাত চৌধুরী আজাদ এবং মহানগরের সাধারন সম্পাদক নোমান আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শফিকুর রহমান চৌধূরী, সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, যুগ্ম সম্পাদক ফয়জুল আনোয়ার আলোয়ার, বিজিত চৌধূরী, সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, সিলেট মহানগর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক অতিরিক্ত পিপি আ্যাডভোকেট শামসুল ইসলাম, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক তপন মিত্র, বন ও পরিবেশ সম্পাদক জগদিশ চন্দ্র দাশ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আজহার উদ্দিন জাহাঙ্গীর, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক প্রিন্স সদরুজ্জামান, সিলেট জেলা আওয়ামীলীগের স্বাস্হ্য ও জনসংখ্যা সম্পাদক ডা: আরমান আহমদ শিপলু।

আরো বক্তব্য রাখেন তাতী লীগের রিয়াজ উদ্দিন রাজন, আব্দুল মুনিম, নুরে আলম সিদ্দিকী, আলমগীর হোসেন আলম, জুবের আলম জুবেল, কাজি মো: হাকিম রাজা, সত্যজিৎ তালুকদার সাজু, শাহাদত হোসেন, কামরুজ্জামান কামরুল, ইঞ্জিনিয়ার মফিজুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here