সিলেটে অর্থমন্ত্রী, শিক্ষামন্ত্রী, মেয়র, স্থানীয় এমপিসহ বিভিন্ন মহলের ঈদ শুভেচ্ছা

0
659

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে মন্ত্রীসহ বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ ঈদ শুভেচ্ছা জানিয়েছে।

এক বিবৃতিতে তারা সর্বমহলের মানুষের মধ্যে ঈদ শুভেচ্ছা জ্ঞাপন করেন। তাদের মধ্যে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপির ঈদ শুভেচ্ছা জানান দেশবাসীর প্রতি।

শনিবার এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আমরা বিগত এক মাস সংযম অবলম্বন করেছি এবং পরিপূর্ণ জীবনযাপনে লিপ্ত ছিলাম। এ চমৎকার পরিবেশে আসন্ন ঈদ-উল-ফিতর খুশির বার্তা নিয়ে এসেছে।

সবশেষে অর্থমন্ত্রী ঈদ উদযাপনে সকলের প্রতি আবারো আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বলেন, আমাদের সকলের জীবন মঙ্গলময় হোক। যথাযথ ধর্মীয় ভাবগাম্ভির্যে শান্তি ও শৃংখলা বজায় রেখে সকলে ঈদ উদযাপন করুক। ধর্ম-বর্ণ নির্বিশেষে এদেশের সবাই সুস্থ ও শান্তিপূর্ণ জীবন যাপন করুক- সবাইকে ঈদ মোবারক।

শিক্ষামন্ত্রীর ঈদ শুভেচ্ছা:- শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে তাঁর নির্বাচনী এলাকা গোলাপগঞ্জ-বিয়ানীবাজার উপজেলা ও সর্বস্তরের জনগন সহ সমগ্র সিলেটবাসী, তথা দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এক ঈদ শুভেচ্ছা বার্তায় শিক্ষামন্ত্রী বলেন, দীর্ঘ একমাস সিয়াম সাধনার পরে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসুক আনন্দের বারতা।

ধনী,গরীব নির্বিশেষে সকল মুসলমান যেন ঈদের আনন্দ সমান ভাবে ভাগাভাগি করে এ প্রত্যাশা করেন শিক্ষামন্ত্রী। পবিত্র রমজান আমাদের যে সংযম ও ত্যাগের শিক্ষা দেয় তা যেন প্রতিটা মানুষের জীবনে প্রতিফলিত হয়। তিনি সকলের সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

ড. এ.কে.এম মোমেনের ঈদ শুভেচ্ছা:- বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় সভাপতি ও যুক্তরাষ্ট্রের সাবেক স্থায়ী প্রতিনিধি ড.এ.কে.এম আব্দুল মোমেন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সিলেট তথা দেশ-বিদেশের সবাইকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।

মেয়র আরিফুল হক চৌধুরী ঈদের শুভেচ্ছা:- পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী। আরিফুল হক চৌধুরী বলেন, ঈদের সার্বজনীন আনন্দ সমাজকে সুন্দর ও আলোকিত করার প্রেরণা দেয়। ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে হাতে হাত রেখে চলার শিক্ষা দেয়।

দীর্ঘ এক মাস কঠিন সিয়াম সাধনার পর ঈদ এসেছে মুসলিম মিল্লাতে অফুরন্ত খুশি নিয়ে, সেই খুশি সফল হবে ত্যাগের মহিমায়। তিনি বলেন, ঈদের এই আনন্দ হোক আমাদের জন্য সবসময়ের। আমরা এই সুন্দরের, এই আনন্দের প্রার্থনা করি মহান আল্লাহর দরবারে। সাবেক মেয়র আরিফ তার বিবৃতিতে নগরবাসীর সুখ-সমৃদ্ধি ও উন্নতি কামনা করেছেন।

শফিকুর রহমান চৌধুরী ঈদ শুভেচ্ছা:- সিলেট-২ বিশ্বনাথ ও বালাগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য এবং সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক শফিকুর রহমান চৌধুরী পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে তাঁর নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণ ও সমগ্র সিলেটবাসী কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বলেন- দীর্ঘ একমাস রোজার শেষে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর ধনী-গরিব নির্বিশেষে সকল মানুষ ঘরে যেনো আনন্দের বার্তা নিয়ে আসে তিনি এই কামনা করেন।

আসাদ উদ্দিন আহমদ ঈদ শুভেচ্ছা:- সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সিলেট নগরবাসীসহ সর্বস্তরের জনগণ ও সমগ্র সিলেটবাসী কে আন্তরিক শুভেচ্ছা। তিনি বলেন, পবিত্র ঈদ-উল-ফিতর ধনী-গরিব নির্বিশেষে সকল মানুষ ঘরে যেনো আনন্দের বার্তা নিয়ে আসে তিনি এই কামনা করেন।

ইয়াহইয়া চৌধুরী এমপির ঈদ শুভেচ্ছা: আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে সিলেট-২ আসনের সংসদ সদস্য, বন ও পরিবেশ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া সিলেটসহ দেশবাসীর প্রতি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। শনিবার এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বিগত একটি বছর অত্যন্ত সুন্দরভাবে শান্তিপূর্ণ পরিবেশে কেটেছে। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পরে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসুক আনন্দের বার্তা।

এমপি কেয়া চৌধুরীর ঈদ শুভেচ্ছা:- আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে সিলেট-হবিগঞ্জের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী সিলেটসহ দেশবাসীর প্রতি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

শনিবার এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বিগত একটি বছর অত্যন্ত সুন্দরভাবে শান্তিপূর্ণ পরিবেশে কেটেছে। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসুক আনন্দের বার্তা। ধনী, গরীব নির্বিশেষে সকল মুসলমান যেন ঈদের আনন্দ সমান ভাবে ভাগাভাগি করে এ প্রত্যাশা রইল। সবাইকে ঈদ মোবারক।

ইলিয়াস আলীর পরিবারের ঈদ শুভেচ্ছা: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য জননেতা এম ইলিয়াস আলীর সহধর্মীনি, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা বেগম তাহসিনা রুশদীর লুনা বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানী নগর ও সিলেটবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিবাদন জানিয়েছে।

শনিবার এক বার্তায় তিনি বলেন, ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি। পাশাপাশি তিনি জননেতা এম ইলিয়াস আলীর জন্য সকলের কাছে দোয়া কামনা করে বলেন, জননেতা এম ইলিয়াস আলীকে আল্লাহ যেন জনতার মাঝে ফিরিয়ে দেন।

দিলদার হোসেন সেলিমের ঈদ শুভেচ্ছা:- সিলেট-৪ জৈন্তা, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য এবং কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে তাঁর নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণ ও সমগ্র সিলেটবাসী কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বলেন- দীর্ঘ একমাস রোজার শেষে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর ধনী-গরিব নির্বিশেষে সকল মানুষ ঘরে যেনো আনন্দের বার্তা নিয়ে আসে তিনি এই কামনা করেন।

আবুল কাহের চৌধুরী শামীম ঈদ শুভেচ্ছা:- সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেট তথা সমগ্র দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন। এ উপলক্ষে প্রদত্ত এক বাণীতে তিনি বলেন, পবিত্র রমজান মাসে সংযম ও আÍশুদ্ধি অনুশীলনের পর পবিত্র ঈদুল ফিতর ধনী-দরিদ্র নির্বিশেষে সকল শ্রেণীর মানুষকে আরো ঘনিষ্ঠ বন্ধনে আবদ্ধ করে, গড়ে তোলে সকলের মধ্যে স¤প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন।

খন্দকার আব্দুল মুক্তাদির আহমদ ঈদ শুভেচ্ছা:- মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সিলেট-১, সিলেট সদর উপজেলা ও সিলেট সিটি কর্পোরেশনের সর্বস্থরের জনতার প্রতি শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা বিশিষ্ট শিল্পপ্রতি খন্দকার আব্দুল মুক্তাদির আহমদ।

শনিবার এক শুভেচ্ছা বার্তায় সিলেট সদর উপজেলা ও সিলেট সিটি কর্পোরেশন তথা সিলেটবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, প্রকৃতপক্ষে ঈদ ইসলামী আদর্শ ও নৈতিক ভিত্তির ওপর প্রতিষ্ঠিত একটি জাতীয় উৎসব। আনন্দ উৎসবের মাধ্যমে মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও তার কাছে আত্মসমর্পণ এর উদ্দেশ্য। পবিত্র ঈদ-উল-ফিতর বয়ে আনুক জাতি-ধর্ম নির্বিশেষে আমাদের মধ্যে অনাবিল আনন্দ, সুখ, শান্তি, সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের নব বার্তা।

ইনাম আহমেদ চৌধুরী ঈদ শুভেচ্ছা:- প্রাইভেটাইজেশন কমিশনের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা ইনাম আহমদ চৌধুরী পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে গোলাপগঞ্জ-বিয়ানীবাজার বাসীসহ সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

(Visited 26 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here