পবিত্র ঈদুল ফিতরে বদর উদ্দিন আহমদ কামরান ও শফিক চৌধুরীর শুভেচ্ছা

0
319

সিলেটের সংবাদ ডটকম: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান সিলেটের সম্মানিত নাগরিকবৃন্দকে ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী সিলেট বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

শনিবার বদর উদ্দিন আহমদ কামরান শুভেচ্ছা বার্তায় বলেন, রহমত, মগাফিরাত ও নাজাতের মাস পবিত্র রমজান মাস। দীর্ঘ সিয়াম সাধনা শেষে আসে খুশির ঈদ। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসে খুশির বার্তা। ঈদের এ খুশী ধনী, দরিদ্র নির্বিশেষে সকলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ।

জনাব কামরান পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। বিশ্বনাথ, বালাগঞ্জ ও ওসমানীনগরসহ সিলেটবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর সবার জন্য আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর।

আনন্দঘন এই মাহেন্দ্রক্ষণে ভেদাভেদ ভুলে সবাই এক কাতারে শামিল হবেন ও আনন্দ ভাগাভাগি করে নেবেন। ঈদের আনন্দ বাংলার প্রত্যেক ঘরে ঘরে জুড়ে থাকার আশা ব্যক্ত করেন তিনি। তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সমাজে শান্তি, সম্প্রীতি ও সৌহার্দ্য ফুটিয়ে তুলতে এই উৎসব চিরায়ত ভূমিকা রেখে আসছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সুখী, সমৃদ্ধ, অসাম্প্রদায়িক ও সন্ত্রাস-জঙ্গীবাদ মুক্ত জাতি গঠনে সর্বক্ষেত্রে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষার প্রতিফলন ঘটাতে সকলের প্রতি আহবান জানান শফিকুর রহমান চৌধুরী।

(Visited 19 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here