যুক্তরাজ্যে ঈদের নামাজিদের ওপর গাড়ি : আহত ৬

0
189

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: যুক্তরাজ্যের নিউক্যাসেল শহরের একটি স্পোর্টস সেন্টারের বাইরে ঈদের নামাজ পড়তে আসা লোকজনের ওপর গাড়ি তুলে দেয়া হয়েছে। এ ঘটনায় তিন শিশুসহ ছয়জন আহত হয়েছে।

তাদের সবাইকে হাসপাতালে নেয়া হয়েছে। আহত এক শিশুর অবস্থা গুরুতর। খবর বিবিসির। ঈদ উদযাপনের জন্য মানুষজন জমায়েত হতে শুরু করলে স্থানীয় সময় সকাল ৯টা ১৪ মিনিটে স্পোর্টস সেন্টারের বাইরে ৪২ বছর বয়সি এক নারী লোকজনের ওপর গাড়ি উঠিয়ে দেন।

এ ঘটনায় ওই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে ঘটনার সঙ্গে জঙ্গিবাদের কোনো সম্পর্ক নেই বলে পুলিশের ধারণা। প্রত্যক্ষদর্শী একজন জানান, নামাজ শেষে ওই নারী তার গাড়ি চালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছেন বলে মনে হচ্ছে। তবে সেখানে উপস্থিত শত শত লোকের মধ্যে বিষয়টি নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

অনেকেই চিৎকার করছিলেন সেসময়। গত সপ্তাহে লন্ডনে এক মসজিদের বাইরে মুসল্লিদের ওপর ইচ্ছাকৃতভাবে গাড়ি চালিয়ে দেয়ার পর থেকে মসজিদগুলোর বাইরে পুলিশ নজরদারি বাড়িয়েছে। তবে ওই ঘটনায় হামলাকারী ইচ্ছাকৃতভাবে গাড়ি চালিয়ে দিয়েছিলেন। তার উদ্দেশ্য ছিল মুসলিমদের হত্যা করার। এই ঘটনায় সেরকম কিছু খুঁজে পাওয়া যায়নি।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here