মোদির স্ত্রী কোথায়?

0
195

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: গত জুনে ভারতকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে বিপাকে পড়েছিলেন হোয়াইট হাউসের প্রেস সচিব শন স্পাইসার। সমালোচকরা একহাত নিয়েছিলেন তাকে।

হোমওয়ার্ক ছাড়া ট্রাম্প প্রশাসন দিব্যি কাজ চালিয়ে যাচ্ছে বলে অভিযোগও উঠেছে। সোমবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি হোয়াইট হাউসে পা রাখার পরও একই দৃশ্য চোখে পড়ল।

রেড কার্পেটে তাকে অভ্যর্থনা জানাতে হাজির হয়েছিলেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। গাড়ি থেকে নেমে তাদের সঙ্গে রওনা দেন মোদি। কিন্তু মোদির স্ত্রীকে দেখতে না পেয়ে হতভম্ব হয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায় দুই নৌপ্রহরীকে। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, মোদির গাড়ির জন্য অপেক্ষা করছেন দুই প্রহরী।

গাড়ি এসে থামার পরে দুইদিকের দরজা খুলতে এগিয়ে যান তারা। গাড়ির পেছনের আসনে ডানদিক ঘেঁষে বসেছিলেন প্রধানমন্ত্রী। সাধারণত রাষ্ট্র নেতার পাশের আসনটিতেই বসেন তার স্ত্রী। কিন্তু মোদির ব্যক্তিগত জীবন সম্পর্কে বোধহয় বিন্দুমাত্র ধারণা নেই হোয়াইট হাউসের। তাই গাড়ির দু’দিকেরই দরজা খুলতে এগিয়ে যান ওই প্রহরীরা।

একজন ডানদিকের দরজাটি খুলে দিলে বেরিয়ে আসেন মোদি। তিনি বেরিয়ে আশার পরও বাদিকের দরজা খুলতে যান অপরজন। দরজাটি আটকে যাওয়ায় টানতে শুরু করেন তিনি। কয়েক মিনিট পর দরজা খুলতে সমর্থও হন ওই প্রহরী। কিন্তু ভেতরে কাউকে দেখতে না পেয়ে হতভম্ব হয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায় তাকে।

এমনকি মোদি হোয়াইট হাউস থেকে নৈশভোজ সেরে বেরনোর পরও একই কাণ্ড ঘটান প্রহরীরা। মোদি গাড়িতে উঠে যাওয়ার পরও কয়েক মিনিট বাদিকের দরজাটি খুলে দাঁড়িয়েছিলেন তিনি। উৎসুক চোখে খুঁজছিলেন যদি আর কেউ ওঠে!

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here