জকিগঞ্জে পুলিশ পরিচয়ে দুই বাড়ীতে ডাকাতি : আটক ৭

0
413

সিলেটের সংবাদ ডটকম: পুলিশ পরিচয় দিয়ে ডাকাতি করে পালানোর সময় বৃহস্পতিবার সকালে জনতার সহায়তায় ৭ ডাকাতকে আটক করেছে জকিগঞ্জ থানা পুলিশ।

আটককৃতরা হলো, বারঠাকুরি উত্তরভাগ গ্রামের আব্দুর রহিমের ছেলে হাসান আহমদ (২৪), তার ভাই আফসার আহমদ (২০), আব্দুর রহিমের ছেলে আব্দুল মানিক (২০) ও কাজীরপাড়ার গ্রামের আসুক আহমদের ছেলে মাসুম আহমদ (২৩), দক্ষিণ সুরমা উপজেলার খানুয়া গ্রামের আরব আলীর ছেলে সাব্বির আহমদ (২৩), একই গ্রামের রফিক আহমদের ছেলে মারুফ আহমদ (২৫), ছাতক উপজেলার গণিপুর গ্রামের মৃত আব্দুল মতিনের পুত্র ইমন আহমদ (২৮)।

 বারঠাকুরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু জানান, উত্তরকুল গ্রামের আব্দুর রহিম  ও শাহাবুদ্দিনের বাড়িতে রাত অনুমান দুইটার সময় ৫/৬ জনের ডাকাতদল পুলিশ পরিচয় দিয়ে ঘরে প্রবেশ করে ডাকাতি করে। পরে বাড়ির লোকদের চিৎকারে স্থানীয়রা জড়ো হলে ডাকাতরা পালিয়ে যায়।

খবর পেয়ে জকিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতদের ফেলে যাওয়া একটি মোবাইল ফোনের সূত্র ধরে এলাকাবাসীর সহায়তায় ডাকাতদলকে আটক করে। এদিকে একই রাতে খলাছড়া ইউনিয়নের ডিগ্রি গ্রামের প্রবাসী রুবেল আহমদ শিবলুর বাড়ীতে ডাকাতরা হানা দিয়েছে বলে শিবলুর পরিবারের লোকজন জানিয়েছেন। পরে বাড়ীর লোকজনের তৎপরতায় ডাকাত দল পালিয়ে যায়।

খবর পেয়ে জকিগঞ্জ থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। জকিগঞ্জ থানার ওসি) মো. হাবিবুর রহমান হাওলাদার বলেন, সময় মতো পুলিশ ঘটনা স্থলে না গেলে অভিযুক্তদের আটক করা সম্ভব হতো না। আটক হাসানের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় ১টি ডাকাতি ও ২টি চুরির মামলা রয়েছে। আটকৃতদের শাস্তির দাবীতে শত শত মানুষ মিছিল জকিগঞ্জ থানা প্রাঙ্গণে জড়ো হয়।

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here