কুলাউড়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ১ : আহত ৪

0
146

সিলেটের সংবাদ ডটকম: মৌলভীবাজারের কুলাউড়ায় ২৯জুন বৃহষ্পতিবার সকাল ১০টায় সিএনজি অটোরিক্সা ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে মেহেরজান বেগম (৭০) নামে এক মহিলা নিহত এবং ৪ জন মারাত্মক ভাবে আহত হয়েছেন। নিহত মেহেরজান উপজেলার জয়চন্ডি ইউনিয়নের দিলদারপুর গ্রামের মৃত আব্দুর রহমানের স্ত্রী।

কুলাউড়া-ফেঞ্চুগঞ্জ সড়কের ঢুলিপাড়া রেলক্রসিং সংলগ্ন স্থানে দূর্ঘটনায় আহতরা হলেন বদরুল হোসেন (৪৮), ইয়াছমিন বেগম (২০), নাজমিন বেগম (২১) ও রাফত (০৩), তাদের সকলের বাড়ি কুলাউড়ার উপজেলার ভাটেরা ও বরমচাল এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, সিএনজি অটোরিক্সাটি (মৌলভীবাজার থ-১১-০৯৬০) যাত্রী নিয়ে বরমচাল থেকে কুলাউড়ার দিকে যাচ্ছিল বিপরীত দিক থেকে অনুরুপ ভাবে যাত্রী নিয়ে একটি পিকআপ বরমচাল যাচ্ছিল। দূর্ঘটনার পর পিকআপ ভ্যানটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করায় নম্বর সংগ্রহ করা সম্ভব হয়নি।

নিহত ও আহত সকলকে ব্রাহ্মনবাজর মুসলিম এইড হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে একজন মারা যায়। অবশিষ্ট ৪জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিওমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। পুলিশ মৃতদেহটি ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করছে। উল্লেখ্য, অতিসম্প্রতি দীর্ঘস্থায়ী বন্যায় উপজেলার বেশিরভাগ সংযোগ সড়ক ডুবে যাওয়ায় এই সড়কে যানবাহন চলাচল বেড়ে গেছে।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here