সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: ভাইরাস জনিত জ্বর চিকুনগুনিয়ায় আক্রান্ত হয়েছেন একসময়ে আলোচিত চিত্রনায়িকা চম্পা। আজ ৬ জুলাই দুপুরে প্রিয়.কম এর সঙ্গে আলাপকালে এমনটিই জানালেন তিনি।

কথা প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার শরীরের হাড়ে হাড়ে প্রথমে ব্যাথা করতে শুরু করে। এরপর মাথাব্যথা, চোখ জ্বালাপোড়া, বমিভাব, শারীরিক দুর্বলতাসহ বিভিন্ন উপসর্গ দেখা দিতে শুরু করে।

এরপরই আমি চিকিৎসকের কাছে যাই। তিনি জানান, আমার চিকনগুনিয়া হয়েছে। তিনি এখন বাসায় বিশ্রাম নিচ্ছেন। আর চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা সেবা গ্রহণ করছেন। জানালেন চম্পা। এদিকে চিত্রনায়ক আলমগীর ও অভিনেত্রী চম্পাকে সর্বশেষ দেখা মিলেছিল ‘নিষ্পাপ’ ছবিতে।

১৯৮৬ সালে। নতুন খবর হচ্ছে, দীর্ঘ ত্রিশ বছর পেরিয়ে আবারও জুটি হয়ে পর্দায় আসছেন আলমগীর-চম্পা। আলমগীরের পরিচালনায় তার বিপরীতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন চম্পা। ছবির নাম ‘একটি সিনেমার গল্প’।

কিছুদিনের মধ্যেই ছবিটির শুটিং শুরু হবে। শিবলী সাদিক পরিচালিত ‘তিনকন্যা’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রের জগতে আগমন ঘটে চম্পার। ১২ বছরের ক্যারিয়ারে চম্পা প্রায় ১০০-এর বেশি সিনেমাতে তিনি অভিনয় করেছেন। তবে চম্পাকে বর্তমানে টেলিভিশন নাটকে দেখা মিলে।

NO COMMENTS

Leave a Reply