হবিগঞ্জে সন্ত্রাসী হামলায় গর্ভের সন্তান মারা গেল

0
165

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: হবিগঞ্জ শহরতলীর নোয়াগাওয়ে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে স্বামী-স্ত্রী ও মাকে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় একজনকে সিলেট ও দুই জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সময় হামলাকারীদের লাথির আঘাতে অন্তঃস্বত্তা গৃহবধূর ৮ মাসের গর্ভের সন্তান মারা গেছে। এ ঘটনার পর থেকেই হামলাকারীরা বাড়ি থেকে পালিয়ে গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার রিচি ইউনিয়নের নোয়াগাও গ্রামের এংলাচ মিয়ার ছেলে আলী হোসেনের সাথে পার্শ্ববর্তী বাড়ির সাহেব আলীর ছেলে আব্দুল মিয়া বাড়ির সীমানা নিয়ে পূর্ব বিরোধ রয়েছে।

এর জের ধরে  শুক্রবার দুপুরে কথা কাটাকাটির এক পর্যায়ে আলী হোসেন (২৬) ও তার মা জাহানারা বেগমকে কুপিয়ে ক্ষতবিক্ষত করে প্রতিপক্ষের লোকজন। এ সময় স্বামীকে বাচাতে ৮ মাসের গর্ভবতী স্ত্রী লুৎফা আক্তার (২২) এগিয়ে আসলে হামলাকারী তাকেও পিটিয়ে আহত করে। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় আলী হোসেনকে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে এবং তার স্ত্রী লুৎফা আক্তার ও শ্বাশুড়ি জাহানরাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন।

সদর হাসপাতালে আহত অন্তঃস্বত্তা লুৎফা আক্তারের আলট্রাসনোগ্রাম পরীক্ষায় দেখা যায় তার গর্ভে থাকা ৮ মাসের নবজাতক মারা গেছে। এ ব্যাপারে হবিগঞ্জ সদর হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক রাজীব চৌধুরী জানান, আলট্রাসনোগ্রাম পরীক্ষার পর বুঝা গেছে লুৎফার গর্ভে থাকা ৮ মাসের নবজাত মারা গেছে। এদিকে এ ঘটনার পরপরই হামলাকারীরা এলাকা ছেড়ে পালিয়ে গেছে।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here