‘রূপার জন্য ভালোবাসা’য় ঈশানা

0
46

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: নন্দিত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের গল্পে নির্মিত হচ্ছে টেলিফিল্ম ‘রূপার জন্য ভালোবাসা’। সেই গল্পে অভিনয় করছেন লাক্সতারকা ঈশানা খান। ক্যারিয়ারের কয়েক বসন্ত পার করলেও প্রয়াত এই লেখকের গল্প কিংবা উপন্যাস অবলম্বনে নির্মিত নাটক-টেলিফিল্মে কাজ করেননি ঈশানা। তবে এবার করলেন।

ঈশানার ভাষায়, ‘হুমায়ূন স্যারের সৃষ্টকর্মে নিজেকে সম্পৃক্ত রাখছি, এই অনুভূতি বলে বোঝাতে পারব না। আমার অনেকদিনের স্বপ্ন পূরণ হয়েছে। ‘রূপার জন্য ভালোবাসা’ টেলিফিল্মটি নির্মাণ করছেন রাজু আমিন।

বুধাবার থেকে এর শুটিং শুরু হয়েছে। আজও নির্মাণকাজ চলছে, শেষ হবে আগামীকাল শুক্রবার। ঈশানা ছাড়াও টেলিফিল্মটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শহিদুল আলম সাচ্চু, চঞ্চল চৌধুরী, টয়া, জয়শ্রী কর, কাজী উজ্জ্বল প্রমুখ। নাটকে ‘রুপা চৌধুরী’র চরিত্রে অভিনয় করছেন ঈশানা।

 তিনি বলেন, ‘আমি যে হুমায়ূন আহমেদ স্যারের কত বড় ফ্যান সেটা বলে বোঝাতে পারব না। তার লেখা প্রায় সব গল্প-উপন্যাস আমি পড়েছি। আমার স্বপ্ন ছিল একদিন স্যারের সঙ্গে কাজ করব। কিন্তু তাতো হলো না। তিনি অকালেই চলে গেছেন।

ঈশানা বলেন, ‘তারপরেও স্যারের গল্প অবলম্বনে নির্মিত টেলিফিল্মে কাজ করছি এটা আমার ক্যারিয়ারে এখনও পর্যন্ত বড় প্রাপ্তি বলে মনে করছি। নির্মাতা সূত্রে জানা গেছে, ‘রূপার জন্য ভালোবাসা’ টেলিফিল্মটি নির্মিত হচ্ছে হুমায়ূন আহমেদের মৃতুবার্ষিকী উপলক্ষে। কিংবদন্তি এই লেখকের স্মরণে আগামী ১৯ জুলাই (বুধাবার) চ্যানেল আইতে টেলিফিল্মটি প্রচার হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here