সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: স্বাগতিক অনূর্ধ্ব-১৬ দলের কাছে ৬-০ গোলের হার দিয়ে দক্ষিণ কোরিয়া সফর শুরু হয়েছিল বাংলাদেশের মেয়েদের। দ্বিতীয় ম্যাচেই দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে কৃষ্ণারা, জিতেছে বিশাল ব্যবধানে। যদিও প্রতিপক্ষ একটি স্কুল দল।

শুক্রবার কোরিয়ার পাজুতে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দল ৯-০ গোলে হারিয়েছে স্থানীয় ইয়ুলমিউন মিডল স্কুল দলকে। বিশাল এ জয়ে জোড়া গোল করেছেন মনিকা চাকমা। তিনি ৫৮ ও ৬২ মিনিটে গোল করেন।

তার আগে ১১ মিনিটে গোলের সূচনা করেন অনুচিং মাগিনি। ২৫ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন মৌসুমী। ৩০ মিনিটে নার্গিসের গোলে হয় ৩-০। প্রথমার্ধে ৩-০ ব্যবধানে এগিয়ে থাকা গোলাম রব্বানী ছোটনের শিষ্যরা দ্বিতীয়ার্ধে করে ৬ গোল।  ৫৪ মিনিটে দলের চতুর্থ গোল করেন শামসুন্নাহার।

মনিকা চাকমা ব্যবধান ৬-০ করার পর শেষ তিন গোল করেছেন আখি ৬৬ মিনিটে, রাজিয়া ৭৫ মিনিটে এবং মারিয়া ৮০ মিনিটে। দক্ষিণ কোরিয়া সফরে বাংলাদেশের মেয়েরা আরও দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে ১৭ ও ১৯ জুলাই। সেপ্টেম্বরে থাইল্যান্ডে অনুষ্ঠিতব্য এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত পর্বের প্রস্তুতি হিসেবে দক্ষিণ কোরিয়া সফর করছে বাংলাদেশের মেয়েরা। এর আগে দলটি ২ বার জাপান এবং একবার করে সিঙ্গাপুর ও চীন সফর করে প্রস্তুতি ম্যাচ খেলেছে। দক্ষিণ কোরিয়ার পর মেয়েরা যাবে ভিয়েতনাম।

NO COMMENTS

Leave a Reply