সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: তারকা দম্পতি ওমর সানি-মৌসুমীর দুই যুগের ক্যারিয়ারে এমনটা হয়নি, এবার যেটা হতে যাচ্ছে। চমকপ্রদ খবরটি হচ্ছে, একসঙ্গে পাঁচ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই তারকা দম্পতি।

পাঁচটি ছবির মধ্যে তিনটি ছবির নাম চূড়ান্ত হয়েছে ইতোমধ্যে। নামগুলো হচ্ছে- ‌‘মামলা হামলা ঝামেলা’, ‘কেউ কথা রাখে না’, ‘আমি নেতা হবো’। বাকি দুটি ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি। এমন খবর নিশ্চিত করে ওমর সানি বলেন, ‘আমি নেতা হবো’ ছবিতে আমি-মৌসুমী চুক্তিবদ্ধ হয়েছি, সাইনিং মানিও নিয়েছি।

বাকি নাম চূড়ান্ত হওয়া ছবিগুলোতে এখনও চুক্তিবদ্ধ হইনি। শিগগিরই চুক্তিবদ্ধ হব। তিনি বলেন, ‘মৌসুমী এবং আমার দীর্ঘ ক্যারিয়ারে একসঙ্গে এতগুলো ছবির কাজ একসঙ্গে হাতে নেয়ার ঘটনা প্রথমবার ঘটল।

‘মামলা হামলা ঝামেলা’, ‘কেউ কথা রাখে না’, ‘আমি নেতা হবো’ ছবিগুলো পরিচালনা করবেন চিত্রপরিচালক উত্তম আকাশ। বর্তমানে তিনি রয়েছেন কানাডা, দেশে ফিরবেন আগামী ২০ জুলাই। তাই তার মন্তব্য নেয়া সম্ভব হয়নি। আর এই ছবিগুলো নির্মিত হবে নতুন প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে।

ওমর সানি বলেন, ‘উত্তম আকাশ এমন একজন মানুষ যার কথা আমি অন্ধের মতো বিশ্বাস করি। তার ছবিতে কাজ করছি এটা ভালো লাগছে। এ প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার সেলিম খান বলেন, ‘আমার প্রডাকশন থেকে পাঁচটি ছবি নির্মাণ করব। সবগুলোতে থাকবেন ওমর সানি-মৌসুমী দম্পতি। নাম চূড়ান্ত হওয়া তিনটি ছবিরই নায়ক শাকিব খান। তাকেও চুক্তিবদ্ধ করা হয়েছে।

এই মাসের শেষ সপ্তাহেই ছবির নির্মাণ কাজ শুরু করবো। ছবির গানের রেকর্ডিংও শেষ। কিন্তু শাকিবকে তো বয়কট করেছে চলচ্চিত্রের ১৮টি সংগঠনের সমন্বয়ে গঠিত চলচ্চিত্র পরিবার। তাহলে কীভাবে তাকে নিয়ে ছবির শুটিং করবেন? প্রযোজক সেলিম খান বলেন, ‘চলচ্চিত্র পরিবার থেকে ২৩ জুন শাকিব খানকে বয়কটের ঘোষণা দেয়া হয়েছে।

আমরা তার আগেই শাকিবকে চুক্তিবদ্ধ করেছি। আর শিল্পী সমিতির নীতিমালায় যদি লেখা থাকে শিল্পীকে চুক্তিবদ্ধ করানোর পর তাকে বয়কট করা হলে সেই শিল্পী ছবি করতে পারবে না, তাহলে আমরা মেনে নেব। কিন্তু এটা যদি গঠনতন্ত্রে লেখা না থাকে তাহলে তো সমস্যার কিছু নেই। ‘মামলা হামলা ঝামেলা’ ছবিতে থাকবেন দুই নায়ক আর দুই নায়িকা।

নায়ক একজন শাকিব খান চূড়ান্ত হলেও অন্যজন এখনও ঠিক হয়নি। সেলিম খান বলেন, ‘আমরা চিন্তা করছি বাপ্পী চৌধুরীকে নেব বলে। তার সঙ্গে শিগগিরই আলাপ হবে। আর নায়িকা চূড়ান্ত হবে উত্তম আকাশ দেশের আসার পর। এর মধ্যে প্রতিটি ছবিতে অভিনয় করবেন কাজী হায়াৎ, শিবা শানু। এছাড়া ‘আমি নেতা হবো’ ছবিতে শাকিবের বিপরীতে থাকবেন মিষ্টি জান্নাত ও নবাগত সুপ্তি।

বাকি ছবিগুলোতে গুঞ্জন শোনা যাচ্ছে বুবলীই থাকছেন শাকিবের নায়িকা। এ ব্যাপারে বুবলী জাগো নিউজকে বলেন, ‘আমার সঙ্গে কয়েকটি ছবির কথা চলছে। একটাও চুড়ান্ত হয়নি। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ছবির গল্প নিয়ে সভায় বসতে চাচ্ছে; কিন্তু এখনও বসা হয়নি। তাই এখনও কোনো কিছু চূড়ান্ত নয়।

NO COMMENTS

Leave a Reply