লস অ্যাঞ্জেলসে গুলি চালিয়ে আত্মহত্যা

0
163

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের চীনা দূতাবাসের কাছে প্রকাশ্যে গুলি চালিয়ে নিজের গাড়িতে আত্মহত্যা করেছেন এক ব্যক্তি। পুলিশ জানিয়েছে মঙ্গলবার সকালেই ওই আত্মহত্যার ঘটনা ঘটেছে। খবর রয়টার্সের।

এই ঘটনায় আর কারো হতাহত হবার খবর পাওয়া যায়নি। লস অ্যাঞ্জেলসের এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, মঙ্গলবার সকাল ৬টায় দূতাবাস খুলতে না খুলতেই গুলির শব্দে সবাই আতঙ্কিত হয়ে পড়েন।

ওই ব্যক্তি আত্মহত্যার আগে বেশ কয়েকবার ফাকা গুলি চালিয়েছেন। পরে তাকে তার গাড়ির মধ্যেই মৃত অবস্থায় উদ্ধার করা হয়। চীনা দূতাবাস সূত্র জানিয়েছে, এই ঘটনায় দূতাবাসের কর্মীরা বেশ উদ্বেগে রয়েছেন।

যুক্তরাষ্ট্রকে প্রয়োজনীয় সব ধরনের ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়েছে এবং নিরাপত্তা আরও জোরদার করার জন্য আবেদন জানানো হয়েছে। চীনা দূতাবাস এই ঘটনার তদন্তের জন্য মার্কিন সরকারকে অনুরোধ জানিয়েছে। আত্মহত্যা করা ওই ব্যক্তির পরিচয় উদ্ধার করতে পারেনি পুলিশ। তার বিষয়ে যেসব তথ্য জানা গেছে তা এখনই প্রকাশ করা হবে না বলে জানানো হয়েছে।

চীনের সরকারি সংবাদমাধ্যম শিনহুয়া জানিয়েছে, সম্ভবত এশিয়া বংশোদ্ভূত ৬০ বছরের এক ব্যক্তিই আত্মঘাতী হয়েছেন। প্রায় ১৭ বার গুলি চালিয়েছেন তিনি। গোলাগুলির ঘটনায় দূতাবাসের জানলা ও দরজার বাইরের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। ২০১১ সালেও এক চীনা বংশোদ্ভুত মার্কিন নাগরিক চীনা দূতাবাসে প্রকাশ্যে গুলি চালানোর ঘটনায় গ্রেপ্তার হয়েছিলেন।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here