শাবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

0
113

সিলেটের সংবাদ ডটকম: আবাসিক হলের সিট দখলকে কেন্দ্র করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) শাখা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত দেড়টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে দফায় দফায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় অন্তত চারজন আহত হয়েছেন বলে জানা গেছে। ক্যাম্পাস সূত্র জানায়, বঙ্গবন্ধু হলের ৫০০৪ এবং ৫০২১ নম্বর কক্ষ দখলকে কেন্দ্র করে শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন ও যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজের অনুসারীদের মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়।

একপর্যায়ে সাজিদুল ইসলাম সবুজের সাথে যোগ দেন সিনিয়র সহ-সভাপতি আবু সাঈদ ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক অঞ্জন রায় কর্মীরা। দফায় দফায় সংঘর্ষে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল ছুড়াছুড়ির ঘটনা ঘটে। এতে অন্তত চারজন আহত হন। এ ব্যাপারে শাবি ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন বলেন, ‘আংশিক একটা ভুল বোঝাবুঝি হয়েছিলো।

পরে তা মীমাংসা করা হয়েছে। অন্যদিকে যুগ্ম সম্পাদক সাজিদুল ইসলাম সবুজের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম স্বপন বলেন, ‘পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। এছাড়া হলগুলোতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট অধ্যাপক এসএম হাসান জাকিরুল ইসলাম বলেন, ‘অভিযোগের প্রেক্ষিতে ও সিসিটিভি ফুটেজ দেখে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here