দক্ষিণ সুনামগঞ্জের দুই দফায় সংঘর্ষে আহত ৩০

0
179

সিলেটের সংবাদ ডটকম: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের বীরগাঁও গ্রামে টয়লেটের ময়লা পানি নিষ্কাষনকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হয়েছে।

গুরুতর আহত অবস্থায় ৫ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও অন্যান্যদের সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে ও গতকাল শুক্রবার সকাল ৯টায়।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৯টায় উপজেলার পূর্ব বীরগাঁও গ্রামের মৃত ফজলুল হকের ছেলে দোলেন আহমদ (৩২) ও রেজাউল করিমের ছেলে তোজায়েল আহমদ গ্রামের মিজানুর রহমান’র বাড়ির সামনের রাস্তায় টয়লেটের ময়লা পানি নিষ্কাশনকে কেন্দ্র করে প্রতিবাদ করায়  মিজানুর রহমান ও তার আত্মীয় স্বজনরা দোলেন আহমদ ও তোজায়েল আহমদ উপর চড়াও হয়।

এক পর্যায়ে মিজানুর রহমান সহ তার আত্মীয় স্বজনরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়া এলোপাতারী মারপিট করে দোলেন আহমদ ও তোজায়েল আহমদকে জখম প্রাপ্ত করে। পরে স্থানীদের সহযোগিতায় আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার আহত ২ জনের মধ্যে দোলেন আহমদকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এ ঘটনার জের ধরে শুক্রবার সকাল ৯টায় আহতদের পক্ষের লোকজন ও প্রতিপক্ষ মিজানুর রহমান’র লোকজনদের মধ্যে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে আহতরা হলেন রুজেন আহমদ (৩৮), উসেল আহমদ (৪০), সুবেল মিয়া (৩৫), জাহিন আহমদ (১৬), আতিক মিয়া (২৮), শামসুন্নুর (৫৫), সজ্জান্নুর (৩১), তানভির হাসান (২২), অনাবির হাসান (১২), রফিক নুর (৪৮) সহ উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হন।

খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এলাকার পরিবেশ এখন শান্ত রয়েছে। কোন লিখিত অভিযোগ পাইনি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here