দৈনিক শুভ প্রতিদিন’র প্রকাশনা বাতিলের দাবি ইমাম সমিতির

0
648

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: ওলী আউলিয়া ও উলামা মাশায়েখের শহর পুণ্যভূমি সিলেটে একটি নতুন দৈনিক পত্রিকা শুভ প্রতিদিনের যাত্রা শুরু করেছে কায়সার আহমেদ নামক এক নাস্তিকের বক্তব্য দিয়ে।

গত ১লা আগস্ট মঙ্গলবার নাস্তিক কায়সার আহমেদ শুভ প্রতিদিনের চতুর্থ পৃষ্ঠায় লিখিছে- ছোট্ট বাচ্চাদের মা-রা যেভাবে তাদের শিশুদেরকে মিথ্যা ভূতের ভয়, খেলনা ও চকলেটের কথা বলে শান্ত করেন, তেমনি ভাবে ধূর্ত ধর্মের প্রবর্তকগণ যারা হলেন পয়গাম্বর তারাও বেহেশতের ও দোযখের কথা বলে বেদিশা আউলা লোকদেরে শান্ত করেছেন নিজ নিজ ফর্মূলায়।

তিনি লিখেছেন, বিশ্ব নবীর আদর্শ বরবর আরব দেশের প্রথার অনুস্মরণ। যা কোন সভ্য সমাজ কোন সময় গ্রহণ করতে পারেনা। তিনি আরও লিখেছেন মোহাম্মদ সাঃ এর আদর্শকে জোর করে আধুনিক যুগে স্থাপিত করা যাবে না.. ইত্যাদি ইত্যাদি। যে বক্তব্যে বিশ্ব নবী সাঃ সহ সকল নবী রাসুলগণের ইজ্জত ও শরীয়তের উপর আঘাত হেনে মুসলিম জাতির ইজ্জত, সম্মান ও ধর্মের উপর আঘাত ও অপমান করেছে।

বিশ্ব মুসলিমের কলিজায় আগুন ধরিয়ে দিয়েছে। তাই শুভ প্রতিদিন নামক নাস্তিকনামা পত্রিকার ডিকলারেশন বাতিল করে নাস্তিক কায়সার আহমেদের ও তার প্রশ্রয়দাতা সরওয়ার হোসেনকে অবিলম্বে গ্রেফতার করে জনসমক্ষে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য সরকার ও সিলেটের প্রশাসনের প্রতি জালালাবাদ ইমাম সমিতি জোর দাবি জানিয়েছে।

জালালাবাদ ইমাম সমিকির সাধারন সম্পাদক মাওলানা মুহিবুর রহমান মিটিপুরী ৩ আগস্ট এক বিবৃতিতে এই দাবি জানান। বিবৃতিতে তিনি আরও বলেন অন্যথায় সিলেটের তাওহীদী জনতা ঘরে বসে থাকবেনা। এতে প্রয়োজনে গোটা সিলেটকে অচল করে দেয়া হবে। সুত্র: আমাদের সিলেট ডটকম

(Visited 34 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here